সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের নির্বাচন ২৮ ফেব্র“য়ারী

সংবাদ বিজ্ঞপ্তি : দিনাজপুর জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৮ ফেব্র“য়ারী অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই এই নির্বাচনের তফশীল ঘোষনা করেছে নির্বাচন পরিচালনা কমিটি।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান একরাম হোসেন তালুকদার স্বারিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঘোষিত তফশীল অনুযায়ী ১৪ ফেব্র“য়ারী খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়। আজ ১৫ ফেব্র“য়ারী খসড়া ভোটার তালিকার উপর আপত্তি গ্রহন ও শুনানী এবং নিস্পত্তিকরন, আগামীকাল ১৬ ফেব্র“য়ারী সোমবার চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১৮ ফেব্র“য়ারী বুধবার- মনোনয়নপত্র বিতরন, ২০ ফেব্র“য়ারী শুক্রবার-মনোনয়নপত্র জমা, বাছাই ও খসড়া প্রার্থী তালিকা প্রকাশ, ২২ ফেব্র“য়ারী রোববার-প্রার্থীতা বিষয়ে আপত্তি দাখিল ও নিস্পত্তিকরন, ২৪ ফেব্র“য়ারী মঙ্গলবার-প্রার্থীতা প্রত্যাহার ও চুড়ান্ত প্রারতালিকা প্রকাশ এবং ২৮ ফেব্র“য়ারী শনিবার দিনাজপুর প্রেসকাব কমপেক্সে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

২০১৫-১৬ ইং সালের দ্বি-বার্ষিক নির্বাচনে দিনাজপুর জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের ৭টি পদের জন্য ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। পদগুলি হচ্ছে-সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদক, সহ-সাধারন সম্পাদক, কোষাধ্য এবং নির্বাহী সদস্যের ২টি পদ।

৫ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটিতে চেয়ারম্যানে হিসেবে একরাম হোসেন তালুকদার এবং সদস্য সচিব হিসেবে আজহারুল আজাদ জুয়েল দায়িত্ব পালন করছেন। অন্যান্য সদস্যরা হলেন- শামীম রেজা, শাহরিয়ার শহীদ মাহবুব হিরু এবং আলতাফ উদ্দীন।

Spread the love