রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর পৌরসভার একটি রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর পৌরসভার একটি রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করেছেন পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভলপমেন্ট ফান্ড’র (বিএমডিএফ) অর্থায়নে প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর পৌরসভার বিভিন্ন রাস্তা ও ড্রেন নির্মাণ এবং সংস্কার কাজ করা হচ্ছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে শহরের বুটিবাবুর মোড় থেকে মুন্সিপাড়া ও নিমতলা মোড় হয়ে মডার্ণ মোড় পর্যমত্ম প্রায় ৮শ’ মিটার রাস্তা কার্পেটিং সিল কোট কাজের উদ্বোধন করেন পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। এ সময় পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জিয়াউর রহমান নওশদি, মহিলা কাউন্সিলর রোকেয়া বেগম লাইজু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শাহিন হোসেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল হক, সহকারী প্রকৌশলী মো. মতিউর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মো. ময়েজ উদ্দীন, পৌরসভার কার্যসহকারী মো. আব্দুল সাত্তার, মো. আব্দুর রাজ্জাক, সংশ্লিষ্ট কাজের ঠিকাদার মো. এহতেশাম রেজা, মাসুদ রানাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিনাজপুর পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার ও ড্রেন নির্মাণ কাজের জন্য বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভলপমেন্ট ফান্ড’র (বিএমডিএফ) অর্থায়নে প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে নির্মাণ কাজ হচ্ছে। এর মধ্যে প্রায় ১৫ হাজার মিটার রাস্তা ও ১ হাজার ৬শ’ মিটার ড্রেন রয়েছে। শহরের প্রধান প্রধান সড়ক ও বিভিন্ন মহল্লার আভ্যন্তরিণ ছোট-বড় মিলিয়ে প্রায় ২৫টি রাস্তা ও কয়েকটি ড্রেন রয়েছে। ঠিকাদারী প্রতিষ্ঠান দিনাজপুর শহরের জেল রোডস্থ এমপিটি-এমইএইচ জেভি নির্মাণ প্রতিষ্ঠান এসব নির্মাণ কাজ সম্পন্ন করবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email