শনিবার ২১ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর প্রেসক্লাবে এম আব্দুর রহিম মিলনায়তন উদ্বোধন

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের প্রবীন রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধাকালীন জোন- ১ এর চেয়ারম্যান এ্যাড. এম আব্দুর রহিমের নামে ‘‘এম আব্দুর রহিম মিলনায়তন’’ উদ্বোধন করা হয়েছে। দিনাজপুর প্রেসক্লাব কমপ্লেক্সের দ্বিতীয় তলায় এই মিলনায়তনের উদ্বোধন করেন সংসদ সদস্য ইকবালুর রহিম।

গতকাল বিকেলে ইকবালুর রহিম এমপি ফলক উম্মোচন ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ‘‘এম আব্দুর রহিম মিলনায়তন’’ উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি প্রেসক্লাব কর্তৃপক্ষ ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা  প্রকাশ করে বলেন, আমার পিতার নামে এই মিলনায়তনের নাম করার জন্য আমি কৃতজ্ঞ। পিতার নামের মিলনায়তনের উদ্বোধন করতে পেরে আমি গর্বিত।

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল এর অনুষ্ঠান পরিচালনায় নতুন এই মিলনায়তনের উদ্বোধনী অনুষ্ঠানে ইকবালুর রহিম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমএলএ এ্যাড. সর্দার মোশাররফ হোসেন এবং দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি খায়রুল আনম। অনুষ্ঠানে এম আব্দুর রহিমের সংক্ষিপ্ত জীবনী তুলে ধরেন দিনাজপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি কামরুল হুদা হেলাল। শুভেচ্ছা বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার সাবেক মেয়র সফিকুল হক ছুটু, দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম,  দিনাজপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা কমিটির সভাপতি মির্জা আনোয়ারুল ইসলাম তানু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজহারুল আজাদ জুয়েল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ফুলাল এবং জেলা সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক আহসানুল আলম সাথী।

উল্লেখ্য, গত ২২ আক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর প্রেসক্লাব কমপ্লেক্স আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন। গতকাল শুক্রবার এই কমপ্লেক্সের দ্বিতীয় তলায় আনুষ্ঠানিকভাবে ‘‘ এম আব্দুর রহিম মিলনায়তন’’ এর উদ্বোধন করা হলো।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email