শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর লেডিস ক্লাবের শান্তি নিবাসে শাড়ী ও লুঙ্গী বিতরণ

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর লেডিস ক্লাবের উদ্যোগে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দিনাজপুরের শহরের রাজবাড়ীস্থ শান্তি নিবাস বিদ্ধা আশ্রমে অবস্থানরত বৃদ্ধাদের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৪টায় দিনাজপুর লেডিস ক্লাবের উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শামিত্ম নিবাস বিদ্ধা আশ্রমে অবস্থানরত বৃদ্ধাদের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করেন দিনাজপুর লেডিস ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী’র সহধর্মীনি শাহিন আক্তার।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভানেত্রী ও পুলিশ সুপারের সহধর্মীনি ওয়াহিদা ওহাব, এডিসি রাজস্ব’র সহধর্মীনি ও সহ সভানেত্রী শাহানাজ সুলতানা, সাধারন সম্পাদিকা ও সদর ইউএনও’র সহধর্মীনি শারমিন আক্তার, সদস্য কানিজ ফাতেমা বেগম, কানিজ ফরিদা, নূরছাবা হোসেন, ফাহিমা ইয়াসমিন কলি, তৈয়বা আফরিন, আরজুমান্দ আরা ইসলাম, শাহানা ইসলাম, শামসুন নাহার রশ্নি, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ সদর থানা কমান্ডার মোঃ লোকমান হাকিম, সরকারী শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক মনির হোসেন প্রমুখ।

শাড়ী ও লুঙ্গী বিতরণ শেষে লেডিস ক্লাবের সভানেত্রী সহ সকল সদস্যবৃন্দ শান্তি নিবাস বিদ্ধা আশ্রমে অবস্থানরত বিদ্ধাদের খোঁজ খবর নেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন। এসময় বিদ্ধা আশ্রমে আবস্থানরত বিদ্ধারা (মহিলা) জেলা প্রশাসকের পত্নি ও লেডিস ক্লাবের সভানেত্রী শাহিন আক্তারসহ সকলকে কাছে পেয়ে তাদেরকে জড়িয়ে ধরে আবেগে কান্নায় আপ্লুত হয়ে পড়েন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email