রবিবার ২ অক্টোবর ২০২২ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর শহর ছেয়ে গেছে মনোনয়ন প্রত্যাশীদের ঈদ শুভেচ্ছায়

দিনাজপুর  প্রতিনিধি:

ঈদের শুভেচ্ছা ও প্রধানমন্ত্রী শেখ হাসিানার ২২ অক্টোবর  দিনাজপুরে আগমন উপলক্ষে দিনাজপুর শহর ছেয়ে গেছে পোষ্টার ও ব্যানারে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী ও অন্যান্য নেতাকর্মীরা রং বেরংয়ের ব্যানার টানিয়েছেন শহরের প্রতিটি মোড়ে মোড়ে, বিদ্যুৎ ও টেলিফোনের খুঁটিতে।

আওয়ামী লীগের প্রায় ২ ডজন নেতাকর্মী ২২ অক্টোবর প্রধানমন্ত্রীর দিনাজপুর আগমন ও ইদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া দিনাজপুর সদর আসন থেকে সম্ভাব্য প্রার্থীরা ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এর মধ্যে দিনাজপুর সদর আসনের বর্তমান সংসদ সদস্য ইকবালুর রহিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মির্জা আশফাক হোসেন, শহর আওয়ামীলীগের সভাপতি আনোয়ারম্নল ইসলাম, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, কেতায়ালী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী ইবনে রজব প্রমূখ।

এছাড়া জেলার প্রতিটি উপজেলায় স্থানীয় সংসদস সদস্য, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জামায়াতসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি ঈদের শুভেচ্ছা জানিয়ে ব্যানার টানিয়েছেন। এর মধ্যে উলেস্নখযোগ্য হলেন-১৪ দলের পক্ষে বর্তমান সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সদস্য ড. আজিজুল হক চৌধুরী, নবাবগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা  চেয়ারম্যান শিবলী সাদিক, নবাবগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, আলী ফেরদৌস খোকন, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, জাতীয় পার্টির দিনাজপুর জেলা সভাপতি দেলোয়ার হোসেন, বীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি মনজুরম্নল ইসলাম মনজু, বোচাগঞ্জের আলহাজব মোঃ সাদিক রিয়া চৌধুরী পিনাক প্রমূখ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email