শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর শিক্ষাবোর্ডে শোক দিবসের আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃেিতিত শ্রদ্ধাঞ্জলী অপর্ণ

এল এইচ আকাশ ॥ ১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উদযাপন উপলক্ষে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ আগস্ট ২০২২ সোমবার দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড এর আয়োজনে এবং শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সহযোগিতায় প্রথমতলা হলরুমে আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে চেয়ারম্যান অনুষ্ঠানের সভাপতি প্রফেসর মোঃ কামরুল ইসলাম বলেন, বাংলা জাতির এক কলংকময় অধ্যায় আজ । ১৯৫২ এর ভাষা আন্দোলন থেকে শুরু করে ৫৪ এর যুক্তফ্রন্ট নির্বাচন, ৫৮ এর সামরিক শাসনবিরোধী আন্দোলন, ‘৬৬-এর ৬-দফা, ‘৬৯-এর গণঅভ্যুত্থান ৭০ এর নির্বাচনসহ বাঙালির মুক্তি ও অধিকার আদায়ে যিনি নিঃস্বার্থে বাংলার মানুষকে ভালোবাসে গেছেন সেই মহান নেতার নাম বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। তাই যতদিন রবে দেশ, মানবের হৃদয়ে থাকবে তুমি, বলবে মানুষ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।
আরো বক্তব্য রাখেন অনুষ্ঠানের আলোচক সচিব প্রফেসর মোঃ জহির উদ্দিন, পরিক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ তোফাজ্জুর রহমান,বিদ্যালয় পরিদর্শক আবু হেনা মোস্তফা কামাল, উপ পরিক্ষা নিয়ন্ত্রক মোঃ হারুনুর রশিদ মন্ডল, শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়ন এর সভাপতি আলহাজ¦ মোঃ মাসুদ আলম, সাধারণ সম্পাদক সৈয়দ মওদুদ-উল- করিম বাবু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী, মন্টু কুমার রায়।
এসময় উপস্থিত ছিলেন, সেকশন অফিসার মোঃ মোতাহার হোসেন,শিরিন আক্তার, আজিজার রহমান রাজু,তানজিমুল ইসলাম,জাহাঙ্গীর আলম, মামুনুর রশীদ, আব্দুর রফিক,আলমগীর আহম্মেদ চৌধুরী প্রমুখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া খায়ের করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email