সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর শিক্ষা বোর্ডে অধীনে ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের কেউ পাশ করেনি

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফল শুন্য প্রাপ্ত স্কুলের সংখ্যা ৮টি। ফলাফল শুন্য প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলোর বিরম্নদ্ধে নেয়া হবে ব্যবস্থা বললেন পরীক্ষা নিয়ন্ত্রক তোফাজ্জুর রহমান।

গতকাল মঙ্গলবার প্রকাশিত ফলাফল থেকে জানা গেছে, শুন্য ফলাফল প্রাপ্ত স্কুলের মধ্যে রয়েছে ভারা বান্দাপাড়া জুনিয়র উচ্চ বিদ্যালয় পীরগঞ্জ, রংপুর। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৭ জন। গোলামুন্দা আর্দশ জুনিয়র বালিকা বিদ্যালয়, জলঢাকা, নীলফামারী। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১ জন। পাচিম বালাটারী জুনি্য়র স্কুল নাগেশ্বরী,কুড়িগ্রাম। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২জন। অভিয়ের ডিগি জুনিয়র স্কুল ঠাকুরগাও সদর, ঠাকুরগাও। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১০ জন। এ,বি,এম জুনিয়র স্কুল, ঠাকুরগাও সদর, ঠাকুরগাও। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩ জন। এইচ,এ জুনিয়র উচ্চ বিদ্যালয়,পীরগঞ্জ, ঠাকুরগাও। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১ জন। বাশঁ বাড়ী জুনিয়র স্কুল, পীরগঞ্জ, ঠাকুরগাও। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২জন। মালচান্দী জুনিয়র স্কুল, দেবীগঞ্জ, পঞ্চগড় । পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২ জন।

দিনাজপুর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক তোফাজ্জুর রহমান বলেন শহরের স্কুল হলে সর্ব নিম্ন ৫০ ও গ্রামের স্কুল হতে হলে সর্ব নিম্ন ৩০ পরীক্ষাথী কম পক্ষে থাকলে তবেই স্কুল এমপিও প্রাপ্ত হবে। এর কম হলে এমপিও প্রাপ্ত স্কুলকে এমপিও বাতিল করা হবে । আর ননএমপিও স্কুল গুলোকে কখনও এমপিও দেয়া হবে না ।

Spread the love