রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে চিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা

জিন্নাত হোসেন : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস-২০১৫ উদযাপন উপলক্ষে দিনাজপুর শিল্পকলা একাডেমী আয়োজিত চিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা পরিদর্শন করেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন।

 

শনিবার দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে ১০ দিনব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস-২০১৫ উদযাপন উপলক্ষে দিনাজপুর শিল্পকলা একাডেমী আয়োজিত চিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা পরিদর্শন করেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। এসময় স্থানীয় আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ চিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা পরিদর্শন করেন। উপস্থিত ছিলেন দিনাজপুর শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আসফ-উদ-দৌলা জুয়েল।

উলে­খ্য গত ১৭ই মার্চ জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী প্রধান অতিথি হিসেবে এ চিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতার উদ্বোধন করেন। ৫দিনব্যাপী চিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দর্শনার্থি শিক্ষার্থীদের অনুরোধে চিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা আগামী ২৬ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

Spread the love