মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুর সদর উপজেলার ৪টি ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা

Fairদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর সদর উপজেলায় শুক্রবার রাতে ৩টি এবং গতকাল শনিবার বেলা ৩টার দিকে সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে (স্কুল) আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে বিদ্যালয়ের আসবাবপত্র, বইসহ বিভিন্ন স্কুলের সরঞ্জাম পুড়ে যায়।  স্থানীয় জনতার সহায়তায় আগুন নিভেয়েছে পুলিশ।

শুক্রবার মধ্যরাতে দিনাজপুর শহরতলীর তফিউদ্দিন মেমোরিয়াল স্কুল, সদর উপজেলার চাঁদগঞ্জ হাই স্কুল এবং বড়ইল সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করে পালিয়ে যায়।

আগুনে বড়ইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষের আসবাবপত্র ও নতুন পাঠ্যবই জাতীয়পতাকা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের ছবিসহ সব মালামাল পুড় ছাঁই হয়ে গেছে। স্কুলের প্রধান শিক্ষক রওশন আরা বেগম জানান, এখানে জানালা ভেঙ্গে কক্ষে আগুন দেয়া হয়েছে। আজ শনিবার নির্বাচন কর্তৃপক্ষের কাছে ভোট কেন্দ্র হিসাবে হসত্মামত্মর করার কথা।

আগুনে স্কুলের বেঞ্চ ও চেয়ার পুড়ে যায় তফিউদ্দিন মেমোরিয়াল স্কুল ও চাদগঞ্জ হাই স্কুল এবং গতকাল শনিবার বিকালের দেয়া আগুনে স্বারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয় এর স্টোর রম্নমের আসবাবপত্র পুড়ে যায়।