শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুর সরকারী মহিলা কলেজে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

জিন্নাত হোসেন : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৫ উদযাপন উপলক্ষে সরকারী মহিলা কলেজ এর উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ দিনাজপুর সরকারী মহিলা কলেজ মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৫ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আনজুমান আখতার।

সরকারী মহিলা কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মোঃ মোজাম্মেল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপাধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ হোসেন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও দর্শন বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মোঃ লুৎফর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান শেষে শিশুদের চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি কলেজের অধ্যক্ষ প্রফেসর আনজুমান আখতারসহ অতিথিবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আশা লতা রায় এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন ও অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী শারমীন রহমান।

Spread the love