শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর স্কুল অব লিবারেটরস এর জমজমাট ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত

দিনাজপুর অফিস. গতকাল শনিবার শহরের পাহাড়পুরে দিনাজপুর স্কুল অব লিবারেটরস এ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বনভোজন উৎসব অনুষ্ঠিত হয়েছে। স্কুলের শিার্থী-শিক, অভিভাবক ও পরিচালনা পরিষদের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

সকাল ৯টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে স্কুল পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ লুৎফুল কবীর বকুল জাতীয় পতাকা, রেডক্রিসেন্ট দিনাজপুর ইউনিটের সহ-সভাপতি মো. বজলুল হক অলিম্পিক পতাকা এবং স্কুল পরিচালনা পরিষদের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার স্কুলের পতাকা উত্তোলন করেন। লুৎফুল কবীর বকুল দিনব্যাপী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের সহ-সভাপতি মো. বজলুল হক, সুব্রত মজুমদার ডলার, স্কুলের অধ্য মো. জিয়াউল হক সিজার এবং স্কুলের সহ-সভাপতি আসাদুল্লাহ্ সরকার।

বক্তারা দিনাজপুর স্কুল অব লিবারেটরস এর শিার্থীদের মহান মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ হয়ে আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়তে আহবান জানান। তাঁরা শিা প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উদ্বোধন শেষে স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়,শিার্থীদের বিভিন্ন পর্যায়ে দৌড়, বস্তা দৌড়, সর্টফুট নিপে, মেয়েদের মার্বেল ব্যালেন্স, ম্যাথ রেস, মেমোরী টেষ্ট, বেলুন বাস্টিং, ওয়াটার কোয়েন, স্টিক ব্যালেন্স, চকলেট দৌড় ছাড়াও নারী অভিভাবকদের জন্য পিলো পাসিং এবং পুরুষ অভিভাবক ও শিকদের জন্য চোখ বেঁধে হাড়ি ভাঙ্গা খেলার মত আকর্ষণীয় খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে বনভোজনের পর বিকালে স্কুল ক্যাম্পাসে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Spread the love