সোমবার ৩ অক্টোবর ২০২২ ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দুর্গাপুজা ঘিরে সৈয়দপুরে মাদক কেনা বেচা বেড়েছে

মো. জাকির হেসেন, রংপুর ব্যুরো চীফ : কোন উৎসব এলেই নীলফামারীর ব্যবসা বানিজ্য শহর সৈয়দপুরে জমজমাট হয়ে উঠে মাদকের ব্যবসা। বিগত উৎসবের ন্যায় চলমান দুর্গাপুজার উৎসব ঘিরে শুরু হয়েছে লাখ লাখ টাকার মাদক কেনা বেচা। মঙ্গলবার (২০ অক্টোবর) এলাকার একাধিক সচেতন মহল অভিযোগ করে সাংবাদিকদের জানায়, সৈয়দপুরে সরকারের মাদক নিয়ন্ত্রন অফিস থাকলেও কার্য্যত কোন ভুমিকা পালন করছেনা। পাড়া-মহল­vর অলিতে-গলিতে মাদকের বুদ-বুদ গন্ধ ছড়িয়ে পড়েছে। এটি যেন মাদকের শহরে পরিণত হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, বিভিন্ন সীমান্ত পথ দিয়ে অবৈধ ভাবে প্রতিদিন লাখ-লাখ টাকার ফেন্সিডিল, হিরোইন, ইয়াবা ও গাঁজা আসছে সৈয়দপুরে। শহরের রেল লাইনের ধার, হাতিখানা, নতুন বাবুপাড়া, বাঁশবাড়ি, রসুলপুর, বাস টারমিনাল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা এগুলো বিক্রি করছে।

রেল লাইনের ধারে গাঁজার বড় চালান সরবরাহকারী জাহাঙ্গীর, ইসমাইল, ইয়াবা ও ফেন্সিডিল সৈয়দপুর রেল ষ্টেশন এলাকার বেবিয়া ও বাস টারমিনাল এলাকার মোতালেব, আঙুল কাটা আমিনুল ও আজিজুল, ইসলাম বাগ পাওয়ার হাউসের পিছনে হিরোইন বিক্রি করছে নাসিম, আকরাম. সেলিম, হাতিখানায় জাবেদ, মিলন মাছুয়া এবং রেল লাইনের ধারে বাংলা মদ বিক্রি করছে জাবেদ।

সৈয়দপুর শহরের বাসিন্দা এ্যাডঃ রাফিউল ইসলাম খাজা অভিযোগ করেন জানান, পাড়া মহল­vর অলিতে-গলিতে দিয়ে পথ চলা কষ্ট হয় মাদকের গন্ধে।

সৈয়দপুর থানার নবাগত ওসি সৈয়দ আমিরম্নল ইসলাম সাংবাদিকদের জানান, সকলে এক জোট হয়ে মাদক বিরোধী অভিযান চালালে সফলা আসবে। তাই তিনি সকলের সহযোগী কামনা করে বলেন পুলিশ বিভিন্ন স্থানে মাদক বিক্রিতাদের ধরতে অভিযান চালিয়ে যাবে।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email