বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দেশের জনগণের কল্যাণের জন্য সংসদে আমাদের ভূমিকা থাকবে: রওশন এরশাদ

Rousan শনিবার বিকাল সাড়ে ৫টায় ময়মনসিংহের টাউন হল মাঠে জেলা জাতীয় পার্টি আয়োজিত গণসংবর্ধনায় জাতীয় সংসদের বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ বলেন, আমরা সংসদে বিরোধী দল। আমরা সংসদ বর্জন করবো না। সরকার ও বিরোধী দল একসঙ্গে বসে সংসদে আলোচনা করলে সমাধান হবে। সরকারি দলের সাথে আলোচনা, গঠনমূলক সমালোচনা ও দেশের জনগণের কল্যাণের জন্য সংসদে আমাদের ভূমিকা থাকবে।

বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ ১০ম সংসদ নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে বলেন, জাতীয় পার্টি, দেশ ও সংবিধানের ধারাবাহিকতা রক্ষার জন্য নির্বাচনে অংশগ্রহণ করেছে।
তিনি বলেন, আগামী সংসদ নির্বাচন কোন পদ্ধতিতে হবে এটা নিয়ে আলোচনা করে পথ বের করতে হবে। আমাদের দেশে সব সময় একটা নির্বাচনের পর যখন আরেকটা নির্বাচন আসে তখনই দেশ অনিশ্চয়তার মধ্যে পড়ে যায়।  যে যে দলই করুক না কেন দেশ গড়ার কাজে জনগণের কল্যাণে সবাইকে ঐক্যমতে পৌঁছাতে হবে।
অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাপার মহাসচিব নুহুল আমিন হাওলাদার, সংসদের বিরোধী দলের চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, জাপার প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলুসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email