রবিবার ১৪ অগাস্ট ২০২২ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দেশে গণতন্ত্রের লড়াই চলছে

জনগণের টাকায় কেনা অস্ত্র নিয়ে তারা আমাদের গণতান্ত্রিক পথকে রুদ্ধ করতে চায় এমন অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশে গণতন্ত্রের লড়াই চলছে। ‘জনগণের আন্দোলন’ বন্ধ করা যাবে না। এ লড়াইয়ে আমরা বিজয়ী হবো।

২০-দলীয় জোটের অন্যতম শরিক দল লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) নবম প্রতিষ্ঠাবার্ষিকী ও চতুর্থ সম্মেলন উপলক্ষে সোমবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত এক কাউন্সিল অনুষ্ঠানে নজরুল ইসলাম খান এসব কথা বলেন। অনুষ্ঠানে নজরুল ইসলাম খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বর্তমান সরকারকে ‘ভোটারবিহীন এবং জনগণের ভোটে নির্বাচিত নয়’ উল্লেখ করে তিনি বলেন, বিএনপি জনগণের ভোটে নির্বাচিত গণতান্ত্রিক সরকারব্যবস্থা ফিরিয়ে আনার লড়াই করছে। জনগণের মত প্রকাশের স্বাধীনতা ও ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করছে। এই দাবিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

এলডিপির সভাপতি অলি আহমদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের মহাসচিব রেদোয়ান আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদত হোসেন সেলিম, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের প্রাক্তন হুইপ আবদুল করিম আব্বাসী, মাহমুদুর রহমান চৌধুরী, অ্যাডভোকেট আবু ইউসুফ মো. খলিলুর রহমান প্রমুখ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email