মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আওয়ামীলীগ ভোগের নয় ত্যাগের রাজনীতি করে-নৌপ্রতিমন্ত্রী

মোঃ শামসুল আলম বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ ভোগের নয় ত্যাগের রাজনীতি করে। আমরা কোন ব্যাক্তি উন্নয়নের জন্য রাজনীতি করিনা। আমরা দেশ এবং দেশের জনগনের কল্যানের জন্য রাজনীতি করি।

শনিবার সকালে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার আটগাঁও ইউনিয়নের বাজনীয়ায় মেসার্স এম.আই ফিলিং ষ্টেশনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫আগষ্ট স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করার পর দেশে রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় বিভেদ সৃষ্টি করে বাংলাদেশকে পিছিয়ে দিয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে সম্প্রীতির ভঙ্গিতে দেশ এগিয়ে যাচ্ছে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দেশের জনগনের জন্য একটি মানবিক কল্যাণকর রাষ্ট্র বানাতে চায়। এজন্য দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে অধিক শক্তিশালী করতে হবে।

যমুনা পেট্রোলিয়াম কর্পোরেশনের এজিএম মো. জসিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী প্রমুখ।