মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দেশ চলবে সংবিধান অনুযায়ী কারো হুমকিতে নয়-খালিদ মাহমুদ চৌধুরী এমপি

আতিউর রহমান, ষ্টাফ রিপোর্টার, বিরল (দিনাজপুর) : বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেত্রী হিসেবে ব্যর্থতার পরিচয় দিয়েছেন। আজও তিনি ২০ দলীয় জোটের নেত্রী হিসাবে ব্যার্থতার পরিচয় দিয়ে চলছেন। তার ব্যর্থ রাজনীতির কারণে বিএনপি আজ সভা, সমাবেশ তো দূরের কথা অযৌক্তিক আন্দোলনে জনগণের সমর্থন আদায় করতে পারছে না। বাংলার জনগণের সমর্থন না পেয়ে ইইউ এর ভূয়া বিবৃতি এবং ভারতের বিজেপি সভাপতির সাথে ফোনালাপ করে ব্যর্থ হয়েছেন। বাংলাদেশ জাতিসংঘের সদস্য। কিন্তু এর মানে এই নয় জাতিসংঘের প্রেসক্রিপশন মেনো চলবো। আমাদের নিজস্ব সংবিধান রয়েছে। আমাদের সংবিধান অনুযায়ী দেশ চলবে। কারো হুমকিতে নয়।

 

 

বুধবার সকাল ১১টায় বিরল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অস্বচ্ছল ও ভূমিহীন মুক্তিযোদ্ধাগণের মাঝে অনুদান ও বাড়ীর চাবী হসত্মামত্মর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

তিনি বলেন, আমরাও দাবী আদায়ে হরতাল অবরোধ করেছি। জনগণের সমর্থন নিয়ে তা করেছি। কিন্তু বর্তমানে হরতাল অবরোধের নামে যা করা হচ্ছে তা কখনও রাজনীতি হতে পারে না। এটা সম্পূর্ণ অপরাজনীতি। আজকে মাতুগর্ভে অগ্নিদগ্ধ হয়ে মা ও শিশু মৃত্যুবরণ করছে। নিরীহ পথযাত্রী, বাস, ট্রেন, সিএনজি যাত্রী, তাদেরকে পুড়িয়ে মারা হচ্ছে। গণতন্ত্রে সংলাপ অপরিহার্য। কিন্তু আমরা কার সঙ্গে সংলাপ করবো। যারা দেশের জনগণকে জিম্মি করে রাজনীতি করতে চাইছে, তাদের সাথে সংলাপ হতে পারে না। কেননা যারা ক্ষমতার বাহিরে থাকবে তারা একই ভাবে জনগণকে জিম্মি করে অবৈধ কিছু দাবী তোলার অপচেষ্টা করবে।

 

 

 

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল খায়রুম এর সভাপতিত্বে বিশেষ অতিথি’র হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ.কে.এম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল কাশেম অরু, ডেপুটি কমান্ডার রহমান আলী, সহকারী কমান্ডার মতিউর রহমান, ভাইস চেয়ারম্যান (মহিলা) ফিরোজা বেগম সোনা, উপজেলা প্রকৌশলী মোঃ মুসা, সমাজ সেবা অফিসার আনিছুর রহমান, যুব উন্নয়ন অফিসার আব্দুল ছালেক খোকন প্রমূখ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email