রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ধর্মপ্রাণ মানুষদের ঐক্যবদ্ধ হতে হবে ধর্মপাপিদের প্রতিহত করার জন্য -এমপি গোপাল

ফজিবর রহমান বাবু ॥- জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ধর্মপ্রাণ মানুষদের ঐক্যবদ্ধ হতে হবে ধর্মপাপিদের প্রতিহত করার জন্য। বর্তমানে একটি কুচক্রি মহল দেশে তরুনদের বিভিন্ন ভাবে মগজ ধোলাই করে জঙ্গি বানাচ্ছে। এসব থেকে পরিত্রান পেতে তরুনদের মাঠমুখি হওয়া প্রয়োজন। বিদ্যালয়ে পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে। আর এই জঙ্গি ও সন্ত্রাস বাদকে রুখে দিতে প্রত্যেক পাড়া মহল্লায় তরুন-যুবকসহ প্রত্যেককে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি ১৪ সেপ্টেম্বর সন্ধায় দিনাজপুরে কাহারোল উপজেলার ৫নং সুন্দরপুর ইউনিয়নের  ৫নং সুন্দরপুর সমাজসেবা সংগঠন ও সুন্দরপুর টাইগার ক্লাব এর আয়োজনে সেগুন ডাঙ্গা মাঠে অনুষ্ঠিত ১৬ দলের ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরনের পূর্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসকথা বলেন।

ফুটবল খেলায় অংশগ্রহণকারী দল সুন্দরপুর টাইগার ক্লাব ফুটবল একাদশ বনাম হেলেঞ্চাকুড়ী শান্তি সংঘ ফুটবল একাদশ মধ্যে অনুষ্ঠিত ফাইনাল সুন্দরপুর টাইগার ক্লাব ফুটবল একাদশ ৫-১ গোলে হেলেঞ্চাকুড়ী শান্তি সংঘ ফুটবল একাদকে পরাজিত করে সুন্দরপুর টাইগার ক্লাব ফুটবল একাদশ জয়ী হয়।
Puroskar Bitoron
সমাজসেবক মো. রফিকুল ইসলাম বাবু সভাপতিত্বে ও মো. সিরাজুলা ইসলাম, মো. আনিছুর রহমান বাবলু, শ্রী উদয় রায় এর সার্বিক তত্বাবধানে আলোচনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৫নং সুন্দরপুর ইউনিয়নের চেয়ারম্যান শরিফ উদ্দীন মাস্টার, ৫নং সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মজিদুল ইসলাম, সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক মো. খলিলুর রহমান, ৫নং সুন্দরপুর ইউনিয়নের বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শংকর রায় ও সাধারণ সম্পাদক মো. শাহিনুর রহমান বাবু।
উল্লেখ, ২৮ আগষ্ট ১৬ টি দল নিয়ে উক্ত টুর্নাামেন্ট প্রতিযোগীতা করে।

এদিকে একই উপজেলায় কাহারোল ৪নং তারগাঁ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেন এর সভাপতিত্বে উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে ঈদ পুর্ণমিলনী-২০১৬ ও তরলা বাজার নূর মদিনা হাফিজিয় এতিমখানা মাদরাসা’র উদ্ধোধন এবং বাইশপুর মানব সেবা উন্নয়ন সংগঠন এর আয়োজনে মেধাবি ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করেন প্রধান অতিথি এমপি গোপাল।

পরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেন এর নেতৃত্বে বিভিন্ন দল থেকে ১ শতাধিক  নেতাকর্মী জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এর হাতে ফুলেল নৌকা দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন

Spread the love