মঙ্গলবার ১৬ অগাস্ট ২০২২ ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

নতুন প্রজন্মকে দেশ প্রেমে উজ্জীবিত করে ডিজিটাল বাংলাদেশ গঠনই এ সরকারের লক্ষ্য -এমপি গোপাল

ফজিবর রহমান বাবু : বর্তমান প্রজন্মই ডিজিটাল বাংলাদেশের প্রকৃত নির্মাতা হবে এ কথা উলেস্নখ করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জ্ঞান, প্রযুক্তি ও নৈতিক মূল্যবোধ দ্বারা শিক্ষাদানের মাধ্যমে নতুন প্রজন্মকে দেশ প্রেমে উজ্জীবিত করে ডিজিটাল বাংলাদেশ গঠনই এ সরকারের লক্ষ্য। তাই বর্তমান সরকার শিক্ষার উপরে সর্বোচ্চ গুরম্নত্ব দিয়ে নতুন প্রজন্মকে আধুনিক ও ডিজিটাল বাংলাদেশের নির্মাতা হিসেবে গড়ে তুলতে চান।

 

১৭ অক্টোবর শনিবার রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রী নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।KAHAROL PUJA M P

 

দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. তহমিদার রহমান এর সভাপতিত্বে নবীন বরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তেব্য রাখেন বীরগঞ্জ উপজেলার চেয়াম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন, সাবেক এমপি আবদুল হক সবুজ, বীরগঞ্জ থানা ওসি মো. জাহাঙ্গীর হোসেন ও কাহারোল উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন।

 

এর আগে দিনাজপুরের কাহারোল উপজেলার অডিটোরিয়ামে অনুষ্ঠিত শারদীয় দূর্গাপূজা -২০১৫ উদযাপন উপলক্ষে জি আর অনুদান বিতরণ অনুষ্ঠানে উপজেলার ৯৭ টি পূজা মন্ডপে সভাপতি ও সাধারন সম্পাদক হাতে জিআর অনুদান বিতরণ করেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

GITA RANI MP

 

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email