মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নবাবগঞ্জে আ’লীগের ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া : আহত ২

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা আ’লীগের ২ গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় মোটর সাইকেল ভাংচুরসহ ২ জন আহত হয়েছে। এ সময় গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় নবাবগঞ্জ উপজেলা সদরে ঐতিহ্যবাহী বারুনির মেলা ডাকের টাকা নিয়ে ছাত্রলীগ ও আওয়ামী লীগের  মধ্যে আওয়ামী লীগের গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এসময় ছাত্রলীগ অফিসের সামনে ৩টি ও কিছুক্ষন হোটেলের সামনে ছাত্রলীগের সভাপতি সবুজের মোটর সাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। এসময় ৩ রাউন্ড গুলি হয়েছে। তবে এ গুলি বর্ষনের জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান এবং ছাত্রলীগের সভাপতি শাহিনুর ইসলাম সবুজ উভয়ে উভয়পক্ষকে দায়ী করছে। খবর পেয়ে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।
এরপর নবাবগঞ্জ থানাগেটে আওয়ামী লীগের ১জনকে ছাত্রলীগের কর্মীরা আক্রমন করলে নবাবগঞ্জ থানার কনস্টেবল হুমায়ুন আহত হয়। এসময় পুলিশের লাঠি চার্জে মহিদুল নামে ছাত্রলীগের ১ কর্মী আহত হলে তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। ঘটনার পরে উভয়পক্ষ থেকে মিছিল হয়েছে।
উল্লেখ্য, স¤প্রতি নবাবগঞ্জে উপজেলা নির্বাচনের পর আ’লীগের একক প্রার্থী আতাউর রহমান মাত্র ৬৪৩ ভোটে জামায়াতের নিকট হেরে যাওয়ায় দলের মধ্যে দুটি গ্রুপের সৃিষ্ট হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email