শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নবাবগঞ্জে গাফফার আলী হত্যার ঘটনায় স্ত্রী ও ছেলে আটক

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে আবদুল গাফফার আলীকে হত্যার ২৪ ঘন্টায় রহস্য উদঘাটন করছে পুলিশ। হত্যার ঘটনার সাথে জড়িত থাকায় স্ত্রী ও ছেলেকে আটক করা হয়েছে।
পুলিশ জানায়,গতকাল রোববার বিকেলে চড়ারহাটের আন্দোলগ্রাম নয়াপাড়া গ্রামের পাশে বাঁশঝাড় থেকে আব্দুল গাফফার আলী (৪৫) নামের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতেই নিহতের বড় ভাই থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর প্রযুক্তির সহায়তায় এবং সোর্সের মাধ্যমে হত্যা কান্ডের সাথে জড়িত ব্যক্তিদের সনাক্ত করা হয়। হত্যা কান্ডের ঘটনায় ভোর রাতে নিহত ব্যক্তির স্ত্রী মোছাঃ পারুল বেগম (৪০) এবং তার ছেলে মোঃ পারভেজ কবির (২০) কে আটক করে পুলিশ। আটক ২ জনকে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।
নবাবগঞ্জ থানা পুলিশ আরও জানায়, মৃত আব্দুল গোফ্ফার আলীর পরোকিয়া প্রেমের সম্পর্ক ছিল। এ কারণে স্ত্রীর সাথে পারিবারিক কলহ বিরোধ লেগে ছিল। ঘটনার রাতে স্বামী- স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মৃত আব্দুল গোফ্ফার আলীর স্ত্রী মোছাঃ পারুল বেগম ঘরের ভেতরে থাকা ইউক্যালিপটাস গাছের ডালের লাঠি দিয়ে তার স্বামী গোফ্ফার আলীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অন্যের উপর দোষ চাপানোর জন্য ও নিজেদের বাঁচাতে মোছাঃ পারুল বেগম এবং তার ছেলে মোঃ পারভেজ কবির (২০) তাদের বাড়ী হতে ১০০ গজ দূরে বাঁশ ঝাড়ের ভিতর ফেলে রেখে আসে। আটককৃত আসামিরা পরবর্তীতে নিজেদের দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email