রবিবার ২২ মে ২০২২ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নবাবগঞ্জে মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জ মডেল বহুমূখী পাইলট উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩ টায়  বিদ্যালয়ের সভাপতি শাহ্ মোঃ জিয়াউর রহমান (মানিক) এর সভাপতিত্বে অভিভাবক ও সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, দিনাজপুর ৬ আসনের এমপি মোঃ শিবলী সাদিকের বড় আব্বা ও স্বপ্নপুরীর রূপকার আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের (সাবেক ভাইস চেয়ারম্যান) শাহ্ আলমগীর হোসেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ সাদেকুল ইসলাম, ২নং বিনোদনগর ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম (ফতেহ্), বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি ডাঃ মোঃ জহুরুল হক, সিনিয়র সহঃ শিক্ষক মোঃ আঃ সালাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- অভিভাবক সদস্য মোঃ রাজ্জাক। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের ভোকেশনাল শাখার সহঃ শিক্ষক মোঃ হামিদুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন বলেছেন- আমরা আপনাদের অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছি, নেতৃত্ব দিতে আসিনি। আপনাদের মধ্যে থেকে ভালো লোককে নির্বাচন করে নেতাসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন করে দিতে সর্বাত্মক সহযোগীতা করব। উপজেলা সদরে বিদ্যালয়ের ব্যাপক উন্নয়ন হওয়া প্রয়োজন। বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়নে সর্ব মহলের সহযোগীতা কামনা করেছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email