মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নাশকতা বন্ধ না করলে মালিক শ্রমিক-জনতা খালেদা জিয়াকে দেশ ছাড়তে বাধ্য করবে

মো: আব্দুর রাজ্জাক : নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন’র কার্যকরী সভাপতি মো. শাজাহান খান এমপি খালেদা জিয়ার প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, সারাদেশে পরিবহন সেক্টরে যদি নাশকতা বন্ধ না করেন, পরিবহন মালিক-শ্রমিক-জনতা আপনাকে দেশ ছাড়তে বাধ্য করবে।

রবিবার দুপুর ১২টায় দিনাজপুর শহরে বন্ধন কমিউনিটি সেন্টারে নাশকতা রোধ ও সড়কপথে সুষ্ঠুভাবে নিরাপদ যানবাহন চালানোর লক্ষ্যে দিনাজপুর-ঠাকুরগাঁও-পঞ্চগড় জেলার সড়ক পরিবহন-মালিক-শ্রমিক-কর্মচারী-মুক্তিযোদ্ধা, পেশাজীবী স্থানীয় আওয়ামীলীগ ও ১৪ দলের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো ব্যক্ত করেন।

তিনি বলেন, সারাদেশে বিএনপি-জামায়াতের অযৌক্তিক হরতাল অবরোধে পরিবহন সেক্টরে অপুরণীয় ক্ষতি সাধন হয়েছে। যা জঙ্গী নেত্রী খালেদা জিয়া আজীবন সরকার পরিচালনা করেও পুরণ করতে পারবে না। দেশের মানুষকে জঙ্গী নেত্রী খালেদা জিয়ার মানুষ হত্যা এবং নাশকতার বিরম্নদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যুদ্ধাপরাধীদের মতো এদের বিচার বাংলার মাটিতে হবে।

দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংসদ মনোরঞ্জনশীল গোপাল, জাতীয় শ্রমিক জোট’র সভাপতি শিরিন আখতার এমপি, দিনাজপুর পুলিশ সুপার মো. রম্নহুল আমিন, ১৪ দলের সমন্বয়ক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন’র সাধারণ সম্পাদক মো. ওসমান আলী।

অনুষ্ঠানে জেলা ১৪ দলীয় নেতা মো. শহীদুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন দিনাজপুর সড়ক পরিবহন মালিক গ্রম্নপের সভাপতি ভবাণী শংকর আগারওয়ালা, জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক, পঞ্চগড় জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আপেল মাহামুদ প্রমুখ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে ঠাকুরগাঁও ও পঞ্চগড়ের জেলা প্রশাসক এবং পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী সকাল সাড়ে ১১টায় হেলিকপ্টার যোগে দিনাজপুর বড় ময়দান হেলিপ্যাডে এসে পৌছায়

 

বিকেলে তিনি হিলি স্থলবন্দর উপদেষ্টা কমিটির সভায় যোগদান শেষে হাকিমপুর ডিগ্রি কলেজ মাঠে এক জনসভায় বক্তব্য রাখেন।

Spread the love