শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

নায়ক রাজ রাজ্জাক আবার হাসপাতালে

Razzakআবার হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তি অভিনেতা নায়ক রাজ রাজ্জাক। ১৭ জুলাই রাত ১০টায় উচ্চ রক্তচাপ বেড়ে যাওয়ায় তাকে তড়িঘড়ি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আনা হয় বলে জানান তার কনিষ্ঠ পুত্র সম্রাট।

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার রাতে হঠাৎ রাজ্জাকের শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপ দেখা দিলে দেরি না করে বাড়ির কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখান তাকে ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে। এখনও কোনো বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে নেওয়া হয়নি। তবে ১৮ জুলাই রাতে কেবিনে স্থানান্তর করলে চিকিৎসকের তত্ত্বাবধানে তার চিকিৎসা শুরু হবে।

রাজ্জাক দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছেন। এ বছর মার্চে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ওই মাসের শেষদিকে নিজের প্রযোজিত ‘কার্তুজ’ ছবির সেটেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার পর খানিকটা সেরে উঠলেও এক সপ্তাহের মধ্যে একই হাসপাতালে আবারও ভর্তি হয়েছিলেন তিনি।

৭২ বছর বয়সী অভিনেতা রাজ্জাক ১৯৬৪ সালে তৎকালীন পাকিস্তান টেলিভিশনে ‘ঘরোয়া’ নামের ধারাবাহিক নাটকের মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন। ‘জীবন থেকে নেয়া’, ‘ময়নামতি’, ‘রংবাজ’, ‘আলোর মিছিল’, ‘পিচঢালা পথ’, ‘বেঈমান’, ‘দুই পয়সার আলতা’, ‘আনারকলি’সহ তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

২০১৩ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে আজীবন সম্মাননায় ভূষিত হন নায়ক রাজ রাজ্জাক।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email