মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নিজপাড়া ইউনিয়ন পরিষদ আয়োজিত বিশাল জনসভায়-এমপি গোপাল

Gopalডি রায় বাবুল বীরগঞ্জ (দিনাজপুর) থেকেঃ দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল বলেছেন আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার । আর বিএনপি,জামাত জঙ্গিবাদের সরকার। শেখ হাসিনার সরকার যখন ক্ষমতায় আসে দেশ তখন উন্নয়নের দিকে এগিয়ে যায়। তাই দেশ ও জাতীর উন্নয়ন করতে হলে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর ১১ হাজার মেগাওয়াট বিদ্যুৎ জাতীয় গ্রীডে সংযোজন করা হয়েছে।  রাস্তা-ঘাট, বিদ্যুৎ সহ সকল ক্ষেত্রেই উন্নয়নের বৈপ­বিক পরিবর্তন হয়েছে। আজকে জননেত্রী শেখ হাসিনা সরকার দেশ ও দেশের মানুষের উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন। শিক্ষাক্ষেত্রে এক বৈপ­বিক পরিবর্তন এনেছেন। মেয়েদের শিক্ষাকে নিশ্চিত করতে গ্রাজুয়েশন পর্যন্ত অবৈতনিক ঘোষনা করেছেন। শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে পাঠদানের উপযোগী করার জন্য নতুন ভাবে ভবন নির্মাণের ব্যবস্থা করা হয়েছে। শিক্ষার্থীরা যেন লেখাপড়ায় পিছিয়ে না পড়ে তার জন্য সরকার বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন পাঠ্যবই হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন। যা অতীতে কোন সরকার করতে পারে নাই। আজকে দেশের উন্নয়নকে বাধাগ্রসত্ম করতে,যুদ্ধাপরাধীদের বাচাতে বিএনপি-জামাত পাকিসত্মানী আই এস আই এর আড়াই হাজার কোটি টাকার বিনিময়ে পরিচালিত হয়ে সন্ত্রাস জঙ্গীবাদকে লালিত করে তারা এদেশকে ধংশ  করার ষড়ষন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

গত শনিবার বিকেলে নিজপাড়া ইউনিয়নে ৩৩ লক্ষ টাকা ব্যয়ে ৬শত মিটার রাসত্মা পাকা করণ এবং ৭৮ লক্ষ টাকা ব্যয়ে ইউনিয়ন পরিষদ কমপে­ক্র্ ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে নিজপাড়া ইউনিয়ন পরিষদ আয়োজিত কল্যাণী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নিজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু জাফর, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোহাম্মদ মুসা, বীরগঞ্জ থানার ওসি (প্রশাসন) মোঃ আরমান হোসেন পিপিএম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র রায়, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ শিবলী সাদিক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নূর ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম ফিরোজ আলম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মমিলুন ইসলাম স্বপন, ইউনিয়ন আওয়ালীগের সভাপতি প্রভাষক রফিকুল ইসলাম আসলাম, সাধারণ সম্পাদক রহমত আলী, আওয়ামীলীগ নেতা কাসেম আলী, ইউপ সদস্য মোঃ আলী মুদ্দিন প্রমুখ। এর আগে তিনি ছোট বোচাপুকুর গ্রামের ঢেপা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।