শুক্রবার ১২ অগাস্ট ২০২২ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নেতা-কর্মীদের গ্রেফতার ও নির্যাতন করে আন্দোলন দমন করা যাবেনা- মির্জা ফখরুল ইসলাম আলমগীর

01552601805_20130823080108বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারকে উদ্দেশ্য করে বলেছেন, নেতা-কর্মীদের গ্রেফতার ও নির্যাতন করে আন্দোলন দমন করা যাবেনা। বরং তাতে আন্দোলন বেগবান ও তীব্র হবে। অবিলম্বে গ্রেফতারকৃত সকল নেতাদের মুক্তি দিন না হলে জনগণের বাঁধভাঙ্গা আন্দোলন আরো শক্তিশালী হয়ে আপনাদের পতন তরান্বিত করবে।

বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর বিএনপি’র আহ্বায়ক ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকাকে মিথ্যা ও বানোয়াট মামলায় জড়িয়ে বুধবার সন্ধ্যায় আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী কর্তৃক গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার দুপুরে এক বিবৃতি তিনি একথা বলেন।

মির্জাআলমগীর বলেন, ১৮ দলীয় জোটের আন্দোলনে জনগণের স্বত:স্ফুর্ত অংশগ্রহণ দেখে সরকার দিশেহারা হয়ে গেছে বলেই ১৮ দলীয় জোট নেতাদের অন্যায়ভাবে গ্রেফতার করা হচ্ছে। তারই অংশ হিসেবে বিএন পি’র ভাইস চেয়ারম্যান জনাব সাদেক হোসেন খোকাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, এভাবে নেতা-কর্মীদের গ্রেফতার ও নির্যাতন করে আন্দোলন দমন করা যাবেনা। বরং তাতে আন্দোলন আরো বেগবান ও তীব্র হবে।
মির্জা আলমগীর সরকারের প্রতি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, অবিলম্বে সাদেক হোসেন খোকাসহ গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে নি:শর্ত মুক্তি দিন, নইলে জনগণের যে বাঁধভাঙ্গা আন্দোলন চলছে তা আরো শক্তিশালী হয়ে আপনাদের পতন তরান্বিত করবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email