রবিবার ৩ মার্চ ২০২৪ ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়ে চার কেজি গাঁজা সহ বিক্রেতা আটক

এনামুল হক, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে চার কেজি গাঁজা সহ বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১৩ । আটককৃত গাঁজা বিক্রেতা সদর উপজেলার চাকলা ইউনিয়নের জাহের পাড়া এলাকার আব্দুস সাত্তার মন্ডলের পুত্র রিপন মন্ডল(২৬)। গতকাল শনিবার ১৬.৩০ মিনিটে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব সুত্রে জানা যায়, গাঁজা বিত্রেতা রিপন মন্ডল প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত ভারত থেকে গাজা সরবরাহ করত এবং সরাসরি জেলার বাইরে সাপস্নাই দিত । তার বাড়িতে গাঁজা আছে গোপন র্সোসের এমন খবরের ভিত্তিতে সি.পি.সি-২ র‌্যাব-১৩ পঞ্চগড়ের নেতৃত্বদানকারী এ.এস.পি জিলস্নুর রহমান র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ানের সদস্যদের নিয়ে গাঁজা বিক্রেতা রিপনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। ওই সময় তার বাড়ি থেকে চার কেজি গাঁজা উদ্ধার করে যার আনুমানিক মূল্য প্রায় এক লক্ষ টাকা। যৌথ বাহিনীর অভিযানের অংশ সিসেবে মাদক দ্রব্য সহ বিক্রেতাকে অটক করায় র‌্যাব-১৩ এর ডিএডি মো: নুরম্নল ইসলাম বাদী হয়ে মাদক দ্রব্য আইনে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম মোমিন গাজাসহ বিক্রেতা রিপন মন্ডলকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। এবং বলেন পঞ্চগড় সদর থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

 

Spread the love