শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পঞ্চগড়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে সরওয়ার কামাল (৬০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) রাতে জেলার আটোয়ারী উপজেলার পাটশিরি হাট হাইওয়ে রাস্তায় এই দূর্ঘটনাটি ঘটে। এসময় আহত হয়েছে মোটরসাইকেলের চালক ইলিয়াস।

জানা যায়, নিহত সরওয়ার চট্রগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার ভোয়ালিয়া পাড়া এলাকার মুনির আহমদের ছেলে। পেশায় তিনি কিশোয়ান গ্রুপের মরিচের ব্যবসায়ী। ব্যবসায়ীক কাজে পঞ্চগড় শহরে থাকতেন। এদিকে আহত মোটরসাইকেল চালক ইলিয়াস আটোয়ারীর ধামোর ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে কাজ শেষে ইলিয়াসের সাথে মোটরসাইকেলের পেছনে বসে সরওয়ার পঞ্চগড়ে যাচ্ছিলেন। একসময় তারা আটোয়ারীর পাটশিরি হাট হাইওয়ে রাস্তায় পোছালে একটি খড়ি বহনকারী পিকআপকে পাশ কেটে সামনে যাওয়ার চেষ্টা করে। এ সময় মোটরসাইকেলসহ রাস্তার পাশে পড়ে যায় তারা। এতে সরওয়ার মাথায় গুরুত্বর আঘাত পেয়ে রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। ঘটনার পরেই স্থানীয়দের সহায়তায় আহত ইলিয়াসকে দ্রুত উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা মোটরসাইকেল দূর্ঘটনায় আরোহী সরওয়ারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email