বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়ে মাদকাসক্ত ছেলের হাতে বাবা ও মা খুন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে পিতামাতাকে কুপিয়ে হত্যা করেছে মঞ্জুরুল হাসান শান্ত (৩২) নামে মাদকাসক্ত ছেলে। পুলিশ ওই ঘাতক পুত্র আটক করেছে। এ সময় আহত হয়েছে পুলিশসহ আরও ৪ জন। আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার  দুপুর ১ টায় পঞ্চগড় জেলা শহরের সদর থানা সংলগ্ন পুরাতন ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন পুরাতন ক্যাম্প এলাকার মোঃ মিজানুর রহমান (৭০) ও তার স্ত্রী সুলতানা বেগম (৬৫)।

স্থানীয়রা জানায়, দুপুরে ঘাতক মঞ্জুরুল হাসান শান্ত (৩২) বাড়িতে খেতে এসে হঠাৎ তার পিতা-মাতার উপর চড়াও প্রথমে বাড়ির হাঁস মুরগী কুপিয়ে মারতে থাকে। পরে তার পিতা মাতাকেও কুপিয়ে হত্যা করে। পিতা মিজানুর রহমাদের দেহ ঘরের ভেতর রেখে মাতা সুলতানা বেগমের মরদেহ বাড়ির পাশের একটি গর্তে ফেলে দেয়।

এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে তাদেরও ধারালো ছুরি নিয়ে ধাওয়া করলে প্রতিবেশী পুুলিশ কনস্টেবল মাহাবুব ইসলামের স্ত্রী নাসিমা আক্তার (৩০), পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এস আই) আরিফ, এ এস আই এনামুল হক ও ডিবি পুলিশ মিজানুর রহমান ঘাতককে নিয়ন্ত্রণ করতে গিয়ে আহত হন। আহতরা পঞ্চগড় আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে হত্যার কারণ নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মমিনুল ইসলাম ঘটনার সত্যতা  নিশ্চিত করে বলেন, ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love