শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পঞ্চগড়ে রেফ্রিজারেটর থেকে ফেন্সিডিল উদ্ধার!

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে রেফ্রিজারেটর (ফ্রিজ) থেকে ৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের এমন কার্মকান্ড দেখে হতভাগ পুলিশ।

মঙ্গলবার (১৬ আগসট) রাতে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের দক্ষীন সুখাতি গ্রামে মাদক ব্যবসায়ী কাবুলের বাড়ির শয়ন ঘরে রেফ্রিজারেটর (ফ্রিজ) থেকে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়। তবে এ সময় বাড়ির রান্না ঘরের চুলোর ভিতরে একই সময় বেশ কিছু ফেন্সিডিলের ব্যবহৃত খালি বোতল পায় পুলিশ।

থানা পুলিশ জানায়, মাদকের বিরুদ্ধে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধা ৬টা থেকে উপজেলার দক্ষীন সুখাতি গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই এলাকার আনারুলের ছেলে মাদক ব্যবসায়ী কাবুলের বাড়িতে তল্লাশী করে কাবুলের শয়ন ঘরের ফ্রিজে রাখা ৭ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এদিকে বাড়ির রান্নার চুলোর ভিতরে একই সময় বেশ কিছু ফেন্সিডিলের ব্যবহৃত খালি বোতল পাওয়া যায়। তবে অভিযানে পুলিশের উপস্থিতির টের পেয়ে ব্যবসায়ী কাবুল ও তার সহযোগী ভাই সাবুল আগেই বাড়ি থেকে পালিয়ে যায়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী দুই ভাই দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে যুক্ত। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনের নিয়মিত মামলা রুজু হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email