শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়ে স্বামী-স্ত্রী রহস্যজনক মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে বিষপান করে রহস্যজনক মৃত্যু হয়েছে স্বামী-স্ত্রীর । জেলার সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের সাইবিজোত গ্রামে এ ঘটনা ঘটে।

গতকাল শনিবার বেলা ১১টার দিকে সাইবিজোত গ্রামের আঁখ ক্ষেত থেকে তাদের জীবিত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর মারা যায়।
মৃতরা হলেন- সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের সাইবিজোত গ্রামের রহমান আলীর ছেলে আজারুল ইসলাম (২৪) ও একই গ্রামের মৃত আজগর আলীর মেয়ে আনজুয়ারা (২২)।
পুলিশ সূত্রে জানা যায়, আঁখ ক্ষেতে তাদের উদ্ধারের সময় কয়েকটি কিটনাশকের খালি বোতল পাশে পড়ে থাকলে তা উদ্ধার করা হয়। এলাকাবাসী জানায়, আজারুল ও আনজুয়ারা দুজনেই পূর্বের বিবাহিত স্বামী-স্ত্রী ছিল। সংসার চলার মাঝে আনজুয়ারা প্রথম স্বামী আজারুলকে ত্যাগ করে অন্যজনের সাথে ঢাকায় পালিয়ে যায়।
সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আনজুয়ারা, আজারুলের ৫ বছরের সংসার ফেলে অন্যজনের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করে। এ অবস্থায় আনজুয়ারা আবার নতুন করে আজারুলের সাথে সংসার করতে চাইলে ২য় স্বামীকে ত্যাগ করে চলে আসে। গতকাল শুক্রবার দিবাগত রাত হতে দু জনকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না।

শনিবার সকাল ১০টার সময় বাড়ির পাশে আঁখ ক্ষেতে এলাকাবাসী তাদের পড়ে থাকতে দেখে। এর পর পুলিশকে খবর দেওয়া হয়।
পঞ্চগড় সদর থানা অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম দুজনের মৃত্যুর খবর সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক সুরতহাল স্বামী-স্ত্রী দুজনে বিষপান করে আত্মহত্যা করেছে। আত্মহত্যা দুটি রহস্যজনক। তাই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এবং একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Spread the love