শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

Accedentপঞ্চগড়ে গতকাল বৃহস্পতিবার সড়ক দূর্ঘটনায় মোশারফ হোসেন (৩০) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। জেলার সদর এর পঞ্চগড়- তেঁতুলিয়া এশিয়ান মহাসড়কে মিনিবাসের ধাক্কায় গ্র“তর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মৃত্যুবরণ করেন। সে জগদল পানিহাগা এলাকার আব্দুল বনির পুত্র মৃত মোশারফ হোসেন (৩০)।
অপরদিকে, জানা যায়, পঞ্চগড়- তেঁতুলিয়া মহাসড়কে অব্যাহত ট্রাফিক পুলিশের হাতে হয়রানির শিকার মোটরবাইক আরোহীরা সদর হাসপাতালের সামনে সড়ক অবরোধের চেষ্টা করে। এ সময় এসপি (সার্কেল)সহ সদর থানা পুলিশের হস্তক্ষেপে মহাসড়কে চলাচলের পরিবেশ ফিরে আসে। জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড়- তেঁতুলিয়া মহাসড়কে ট্রাফিক পুলিশের একটি টিম মোটরসাইকেল থামিয়ে কাগজপত্র দেখছিলো। এ সময় একজন মোটরবাইক আরোহীকে আটকিয়ে কথা বলার একপর্যায়ে আরেকটি মোটরবাইককে আটকানোর চেষ্টা করে ট্রাফিক পুলিশ।
এ সময় জগদল পানিহাগা এলাকার ব্যবসায়ী মো: মোশারফ হোসেন (৩০) বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি মিনিবাসের নিচে পড়ে যায়। গুরুতর আহত মোশারফকে স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে এবং কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজন মনে করে তাকে রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণের সিদ্ধান্ত নেন। এবং প্রেরণের সময় মোশারফ হোসেন মৃত্যুবরণ করেন।
প্রত্যক্ষদর্শী আবু সালেহ বলেন, আমার গাড়ীর কাগজ না থাকায় আমাকে ৫শত টাকা জরিমানার একপর্যায়ে এই ঘটনা ঘটে। জনগণ মনে করেন এই ট্রাফিক পুলিশের কারণে এ ঘটনা ঘটেছে তাই এই ঘটনার জের ধরে উত্তেজিত জনগণ সদর হাসপালের সামনে মহাসড়ক অবরোধ করে।
এ ব্যাপারে পুলিশ সুপার (সার্কেল) কাজী আকতার উল আলম বলেন, ট্রাফিক পুলিশ তাদের দায়িত্ব পালনের সময় মিনিবাসটি বেপরোয়াভাবে এসে মোটরবাইক আরোহীকে ধাক্কা দেয়।  দোষী মিনিবাসটি আমরা আটক করেছি, এক্ষেত্রে ট্রাফিক পুলিশের উপর দুর্ঘটনার দায় চাপানোর কোন সুযোগ নেই। তবে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে জনগণের অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনে বিষয়টি খতিয়ে দেখতে জেলা পুলিশ সুপারের মাধ্যমে তদন্ত কমিটি গঠন করা হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email