রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পথ হারাবে না বাংলাদেশ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী, ওবায়দুল কাদের এমপি বলেছেন, ৪১ বছরের সবচেয়ে বিচক্ষন সফল কুটনৈতিক, প্রশাসন, রাজনৈতিকের ও ব্যক্তির নাম শেখ হাসিনা। বাংলাদেশে গত ৪১ বছরের সবচেয়ে উন্নয়নের নামও শেখ হাসিনা। তাই যতদিন থাকে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।
বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জাঙ্গালীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজ সেবক গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে আত্মদানকারী জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিন আহমেদের ৩২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপি দিয়ে দেশের কিছুই হবেনা। বিএনপির রাজনীতি চোরা বালিতে আটকে গেছে। তাদের রাজনীতি এখন তিন চাকার উপর নির্ভরশীল। তারা আন্দোলনের নামে সরকারকে বারবার হুমকি দিচ্ছে। কিন্তু মরা গাঙ্গে আর জোয়ার আসেনা। তারা নির্বাচনে না গিয়ে ভুল করেছে তাই এখন তারা আবোল তাবোল প্রলাপ বকছে। বিএনপির রাজনীতি এখন ড্রইং রুমের ফুলের তোরা হয়ে আছে।
মন্ত্রী আরো বলেন, যথা সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, তার আগে নয়। শহীদ ময়েজউদ্দিনের রক্তের প্রতিশোধ আজকের এই বিশাল স্বরণসভা।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য আখতারউজ্জামান, সায়মন সরোয়ার কমল এমপি, কামরুল আশরাফ পোটন এমপি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আজমতউল্লাহ খান। এ সময় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, সাবেক চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, সদস্য মাজেদুল ইসলাম সেলিম। এ সময় কেন্দ্রীয়, জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Spread the love