রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পদ্মা সেতুর মত কোন ষড়যন্ত্র আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয় ঠেকাতে পারবে না -মনোরঞ্জন শীল গোপাল এমপি

ফজিবর রহমান বাবু ॥- দিনাজপুুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সকল প্রতিকূলতা উপেক্ষা করে যেমন ভাবে পদ্মা সেতু নির্মিত করেছেন তেমনি ভাবে আগামী নির্বাচনে পুনরায় বিজয়ী হবেন শেখ হাসিনা। পদ্মাসেতুর উদ্বোধন এবং আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় একই সূত্রে গাঁথা। পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা যেমন অপমানের প্রতিশোধ নিয়েছেন, তেমনি ভাবে আন্তর্জাতিকভাবে শেখ হাসিনার নেতৃত্বের স্পষ্ট প্রমাণ দেখেছে বিশ্ববাসী।
সোমবার (২৭ জুন ২০২২) বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির নগদ অর্থ ও চেক বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ক্ষুদ্র নৃ গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ১৭৫ জন ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিক্ষার্থীর মাঝে ৭ লাখ ৮০ হাজার টাকা নগদ অর্থ ও চেক বিতরণ করা হয়। এসময় প্রাথমিকে ১০০ শিক্ষার্থীকে ২ হাজার ৪০০ টাকা করে মোট ২ লাখ ৪০ হাজার, মাধ্যমিকে ৫০ জন শিক্ষার্থীকে ৬ হাজার করে মোট ৩ লাখ এবং কলেজে ২৫ জন শিক্ষার্থীকে ৯ হাজার ৬০০ করে মোট ২ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়।
বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. কামাল হোসেন, বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সম্পাদক শামীম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী।
এর আগে বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় বিনামুল্যে গ্রীষ্মকালীন পেয়াজ, রোপা আমন, ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন প্রধান অতিথি এমপি গোপাল। এসময় ৮১০ জন কৃষককে আমন বীজ ৫ কেজি, ডিএফপি সার ১০ কেজি, এমওপি সার ১০ কেজি, পেয়াজের বীজ ১ কেজি, পেয়াজের সার ৪০ কেজি এবং নগদ ২ হাজার ৮০০ টাকা প্রদান করা হয়। এসময় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আবু রেজা মো. আসাদুজ্জামান।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email