বুধবার ৪ অগাস্ট ২০২১ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মনোরঞ্জন শীল গোপালএমপি’র ঈদ শুভেচ্ছা

ফজিবর রহমান বাবু ॥- পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বীরগঞ্জ-কাহারোল উপজেলাবাসীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দিনাজপুর-১ সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
২০ জুলাই ২০২১ সোমবার গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, গতবারের ন্যয় এবারের ঈদ উৎসবও সংকটকালীন মুহূর্তে আমাদের মাঝে উপস্থিত হয়েছে। আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ-উল-আযহা। পবিত্র এই দিনে আমরা কোরবানির মাধ্যমে তাকওয়ার বহিঃপ্রকাশ ঘটিয়ে থাকি। আজকে সেই উৎসব করোনার কারণে কিছুটা ম্লান হয়েছে। তারপরও বাংলাদেশে করোনা ভাইরাসের থাবা অনেকাংশে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে কেবলমাত্র প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী সম্পন্ন নেতৃত্বের কারণে। আমরা এই উৎসবে শরিক হবো কিন্তু আমাদের কারণে যেন করোনা কোনোভাবে বাংলাদেশ আর বিস্তার না করতে পারে এ বিষয়টিও আমাদের মাথায় রাখতে হবে। পবিত্র ঈদ-উল-আযহার আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক আমার নির্বাচনী এলাকা বীরগঞ্জ-কাহারোলসহ দেশের প্রতিটি নাগরিকের জীবন। এই দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরও সুদৃঢ় হোক। মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ার প্রত্যয়ে প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন- আমরা গ্রহণ করি শপথ।
সবাই ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুরক্ষিত থাকুন। দূরত্ব বজায় রেখে ঈদ জামাতসহ প্রয়োজনীয় কাজকর্ম করি। সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Please follow and like us:
RSS
Follow by Email