বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পরিবেশনের ক্ষেত্রে মিথ্যাচার করা হয়েছে বলে অভিযোগ করেছেন ইয়াসিনের পিতা-মাতা

রফিকুল ইসলাম ফুলাল,প্রতিনিধি দিনাজপুর ঃ
১০ বছর বয়সী গৃহকর্মী ইয়াসিনের উপর গৃহকর্তী রিনা আকতারের বর্বরোচিত নির্যাতনের বিষয়ে সংবাদ সম্মেলন করে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ পরিবেশনের ক্ষেত্রে মিথ্যাচার করা হয়েছে বলে অভিযোগ করেছেন ইয়াসিনের পিতা-মাতা।
গতকাল সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে শিশু ইয়াসিন নির্যাতনের বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আয়োজিত  সংবাদ সম্মলনে একটি লিখিত বক্তব্য উপস্থাপন করা হয়েছে,যাতে নির্যাতিত শিশু ইয়াসিন মিয়ার পিতা বাবু মিয়া জানান তার পুত্র ইয়াসিনের বিষয়ে কেউ ক্উে ইতিমধ্যে অপপ্রচারমুলক নির্যাতনের সংবাদ পরিবেশন করে তাদের আত্বীয়তা নষ্টের অপচেষ্টা চালাচ্ছে।
আমরা তার পিতা-মাতা,দরিদ্র হওয়ার কারনে গত ৪ মাস আগে তার মঙ্গলের জন্যেই ইসলামবাগ নিবাসী এ্যাডভোকেট মোঃ গোলাম ফারুকের বাসায় তাকে লেখাপড়ার জন্যে রেখেছি,সামান্য মারধোরের বিষয়কে পুজি করে স্বার্থানেষীরা এ্যাডভোকেট ফারুকের সুনাম ও মর্যাদা ক্ষুন্নের জন্যেই এধরনের মিথ্যাচারের সংবাদ পরিবেশন করেছে।

আমরা উভয়েই এ ঘটনায় উদ্বীগ্ন আমরা চাই কেহই যেন এধরনের কোন প্রকার অপপ্রচারমুলক সংবাদ পরিবেশন না করেন। টিপ সহি কৃত ওই লিখিত বক্তব্যে বলা হয়েছে আমাদের পুত্র ইয়াসিন মিয়ার বিষয় লইয়া মোছাঃ রিনা আকতার ও এ্যাডভোকেট মোঃ গোলাম ফারুকের বিরুদ্ধে আমরা কোন প্রকার মামলা মোকদ্দমা আনয়ন করিতে ইচ্ছুক নই। আমরা আমাদের সন্তান ইয়াসিনকে নিয়ে নিজ বাড়ী ময়মনসিংহের চরআনন্দিপুরে ফিওে যেতে চাই। আমরা উল্লেখিত বিষয় নিয়ে গত ২৮/০৮/২০১৬ তারিখে জেলা দিনাজপুরের নোটারি পাবলিক আলহাজ্ব মোঃ সলিমুল্লাহ এর কার্যালয়ে ৯৭৩ নং এফিডেভিট মুলে বিস্তারিত ঘোষনা প্রদান করেছি।
সংবাদ সম্মেলনে প্রকাশিত রির্পোটের বিষয়ে উপস্থিত সাংবাদিকদের অনেক প্রশ্নের কোন উত্তর শিশু ইয়াসিনের পিতা বাবু মিয়া দিতে পারেনি । সে এবং তার স্ত্রী শুধু বলছিলো আমরা আর কোন রির্পোট চাইনা আমরা ইয়াসিনকে নিয়ে বাড়ি ফিরে যেতে চাই। আপনারা দোয়া কওে সেই ব্যবস্থাটাই করে দিন।
সংবাদ সম্মেলনে তারা স্বামী স্ত্রী উভয়েই তাদের পুত্রের ব্যাপারে আর কোন সংবাদ না করার জন্যে উপস্থিত সাংবাদিকদের অনুরোধ করেন। অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নির্যাতিত শিশু ইয়াসিনের মা মোছাঃ শিরিন আক্তার উপস্থিত ছিলেন। ##

Spread the love