বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পহেলা বৈশাখে হাজার হাজার মানুষের ভিড়ে শুটিং করেছি-জয়া

পহেলা বৈশাখে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে জয়া বলেন, পহেলা বৈশাখে হাজার হাজার মানুষের ভিড়ে শুটিং করেছি, কেউ চিনতে পারেনি। এরকম বেশকিছু মজার অভিজ্ঞতা সঞ্চিত হয়েছে। এরমধ্যে আরেকটি ঘটনা হয়েছে কাওরান বাজারে শুটিংয়ের সময়। এতো সাদামাটা পোশাক পরে এদিন শুটিং করেছি যে, মাছের দোকানে যাওয়ার পর দোকানদাররা আমাকে পচা মাছ গছিয়ে দিচ্ছিলো। এক দোকানদারতো ৫০ টাকায় পচা মাছ দিয়ে বলছিলো, ‘নিয়া যান আফা!

সিনেমাটিতে চরিত্র প্রসঙ্গে জয়া ধারণা দিয়েছে এভাবে, আমি শুটিংয়ের পুরো সময় মেকআপ নিয়ে থাকতাম। আমার চরিত্রটি একেবারে সাদামাটা। বস্তির সাধারণ মানুষের মতো। এতে করে একটা সুবিধা হতো, রাস্তায় অন্যদের সামনে ঘুরে বেড়ালেও কেউ আমাকে চিনতে পারত না। ভিক্ষুকরা আমার আশপাশের সবার কাছে ভিক্ষা চাইলেও আমার বেশভূষা দেখে কেউ পয়সা চায়নি।

সিনেমাটিতে নিজের চরিত্রটি নিয়ে বিস্তারিত কিছু বলতে চাননি এই অভিনেত্রী। শুধু জানিয়েছেন, সমাজে সবার খুব কাছের- এমন একটি চরিত্রে তিনি অভিনয় করেছেন। যে চরিত্রের সঙ্গে দর্শক খুব সহজে সংযোগ স্থাপন করতে পারবেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার সিনেমাটিতে আরও অভিনয় করছেন রিকিতা নন্দীনি শিমু, সুমন ফারুকসহ অনেকে। তারাও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email