বৃহস্পতিবার ১১ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পাটগ্রামে ত্রিমুখী সংঘর্ষে শিবিরের ৩ নেতাসহ নিহত ৪

লালমনিরহাট প্রতিনিধি:  লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পুলিশ ও বিজিবির সাথে জামায়াত-শিবিরের সংঘর্ষে ৩ শিবির নেতাসহ ৪ জন নিহত হয়েছেন।
1387079762lalmonirhatরোববার পৌনে ৭টার দিকে  লালমনিরহাট-পাটগ্রাম মহাসড়কের কফির বাজারে নামক এলাকায় এ সংঘর্ষ হয়।  সংঘর্ষে নিহতরা হলেন-পাটগ্রাম উপজেলা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি মনিরুল ইসলাম (২৫) ও শিবিরকর্মী আব্দুর রহিম (২২) ও সাজু (৩০) মিন্টু মিয়া (৩৫) ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, সকালে হরতালের সমর্থনে জামায়াত-শিবির নেতাকর্মীরা পিকেটিংয়ে নামে। এসময় তারা পেট্রোল বোমা নিক্ষেপ করে ট্রাকসহ বেশ কয়েকটি যানবাহনে আগুন দেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল, ককটেল ছোড়ে পিকেটাররা। পুলিশও পাল্টা জবাবে টিয়ার শেল, রাবার বুলেট ও গুলি  ছোড়ে। এতে উভয় পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ বাঁধে। এ সময় পুলিশের গুলিতে অন্তত ১০/১২ জন আহত হয়। তাদের পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর মনিরুল ও রহিম নামে দু’জন মারা যায়। অন্যদিকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর বেলা পৌনে ১টার দিকে সাজু মারা যান।এদিকে বেলা সাড়ে ১২ টার দিকে সরোয়ার বাজার এলাকায় দুর্বৃত্তদের হামলায় মিন্টু মিয়া (৩৫) নামে একজন মারা গেছে। মিন্টু যুবলীগ নেতা এবং শিবির কর্মীরা এ হামলা চালিয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাব হোসেন জানান, পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালাতে বাধ্য হয়েছে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email