শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পাবনায় বিকাশ এজেন্টের সাড়ে ১২ লাখ টাকা ছিনতাই

Hotta bpপাবনার ঈশ্বরদীতে প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মুখে জিম্মি করে এক বিকাশ এজেন্টের কাছ থেকে সাড়ে ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ রবিবার দুপর ২টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া বাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস টাকা ছিনতাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঈশ্বরদী উপজেলার বিকাশের এজেন্ট ইমরুল কায়েস সুমনের বিকাশ সেলস এজেন্ট (বিএসএ) সাইদুল ইসলাম রানা ও ট্রেড মার্কেটিং রিপ্রেজেন্টেটিভ (টিএমআর) হুমায়ুন কবির জিহাদ মোটর সাইকেলযোগে সংগৃহিত প্রায় সাড়ে ১২ লাখ টাকা নিয়ে আটঘরিয়া থেকে ঈশ্বরদী অফিসে ফিরছিলেন। দাশুড়িয়া এলাকায় পৌঁছালে ছিনতাইকারী দুর্বৃত্তরা তাদের গতিরোধ করে বিকাশ এজেন্ট ইমরুল কায়েস ও তাদের কর্মীদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকাগুলো ছিনিয়ে নিয়ে সটকে পড়ে।
এ ঘটনায় বিকাশ এজেন্ট ইমরুল কায়েস সুমন উপজেলার রুপপুর এলাকার সাহান ও আসাদের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়েরের আবেদন করেছেন। এদিকে ঘটনার পরপরই পুলিশ উপজেলার সাহাপুর থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করে। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার বা টাকা উদ্ধার করতে পারেনি। ঈশ্বরদীর বিকাশ এজেন্ট ইমরুল হোসেন সুমান বলেন, আমি তো কাউকে চিনতে পারি নাই। তবে আমাদের কর্মীরা ২ জনকে চিনতে পারায় তাৎক্ষনিকভাবে দুইজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email