রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পার্বতীপুরে অসামাজিক কাজে বাধা দিতে গিয়ে আহত-১ মোটর সাইকেল আটক

একরামুল হক বেলাল,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের পার্বতীপুরে অসামাজিক কাজে বাধা দিতে গিয়ে ১ জন গুরুত্বরভাবে আহত হয়েছে। এ সময় এলাকাবাসী অসামাজিক কাজে জড়িত ব্যক্তির মোটর সাইকেল আটক করেছে। ঘটনাটি ঘটেছে রোববার গভীর রাতে পার্বতীপুর শহরতলীর হুগলীপাড়া গ্রামে। আহত ব্যক্তিকে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি ঘটায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, পার্বতীপুর উপজেলার শহর তলীর হুগলীপাড়া গ্রামের পুকুর পাড়ের একটি ঘরে জনৈকা এক গৃহবধুর সাথে পার্বতীপুরে দৈনিক যায়যায়দিনের ভূয়া সাংবাদিক পরিচয়দানকারী এলাকার চিহৃিত অপরাধী হুগলীপাড়া গ্রামের রফিক উদ্দিন ওরফে ব্যাঙ্গা মাষ্টারের পুত্র এটিএম জোবায়দুর রহমান জবার অসামাজিক কাজে লিপ্ত থাকার খবরে এলাকাবাসী রোববার রাত আনুমানিক ১২ টায় সেখানে গিয়ে তাকে ধরলে সে ট্যাংক লড়ী শ্রমিক ইউনিয়নের সদস্য সোহরাব আলী(৪০) নামক এক ব্যক্তিকে মার ডাং করে আহত করে পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী তার মোটরসাইকেল আটক করে। আহত ব্যক্তিকে রাতেই উপজেলার সরকারী হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি ঘটায় আজ সোমবার সকালে তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে পশ্চিম হুগলীপাড়া গ্রামের সৈয়দ আলীর পুত্র। পার্বতীপুর ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-অসামাজিক কাজে বাধা দেওয়ায় সে সোহরাব কে মার ডাং করে পালিয়ে গেলেও তার মোটরসাইকেল আমরা আটক করেছি এবং মোটর সাইকেলটি আমার হেফাজতে রয়েছে। তিনি আরো বলেন, নিজেকে সাংবাদিকের ভূয়া পরিচয় দিয়ে জবা দীর্ঘদিন ধরে এলাকায় ব্যপক চাঁদাবাজী ও অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। এ ঘটনার ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- ঘটনাটি আমি জেনেছি মামলা হলেই পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email