রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হাবিপ্রবিতে ছাত্রলীগের ২ কর্মী শারীরিকভাবে লাঞ্চিত

দিনাজপুর প্রতিনিধি ॥ হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) এর ছাত্রলীগের ২ কর্মীকে রোববার দুপুরে পিটিয়েছে ছাত্রদলের সাথে বহিস্কৃত ছাত্রলীগের নেতারা। রোববার হাবিপ্রবি’র মিডটার্ম পরীক্ষায় অংশ নেয়ার জন্য বিবিএ’র লেভেল-২ সেমিস্টার-২ এর ছাত্র শেখ রাসেল ছাত্রাবাস শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোঃ তৌহিদ রাজু ও ছাত্রলীগ কর্মী মোঃ আশিক আজাদ ড. ওয়াজেদ ভবনের ৩ তলায় গেলে প্রথমে ছাত্রদলের মাসুম বিল্লা, রায়হান, ফয়সাল, সৌরভ, নাজমুল, মোমেন এবং ছাত্রলীগের বহিস্কৃত জেমি ও নয়ন বাধা দেয়।
এসময় উক্ত পরীক্ষা রুমের দায়িত্ব পালনকারী শিক্ষক প্রভাষক আব্দুর রউফ ও প্রভাষক মাঈনউদ্দীন রাসেল বিষয়টি জানতে পেরে রাজু ও আজাদকে পরীক্ষার রুমে প্রবেশের ব্যবস্থা করে দেন। পরীক্ষা শেষ হওয়ার পর দুপুর ১২টায় রুম থেকে বের হওয়ার সাথে সাথে উল্লেখিত ছাত্ররা লাঠি ও হকিস্টিক নিয়ে রাজু ও আজাদকে বেদম প্রহার করে। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর এটিএম শফিকুল ইসলাম ঘটনাটি জানার পরেও ২ ছাত্রকে উদ্ধারের জন্য এগিয়ে আসেননি বলে অভিযোগ করা হয়। অন্যান্য ছাত্ররা তখন রাজু ও আজাদকে উদ্ধার করে।
রোববার দুপুরে হাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ইফতেখারুল ইসলাম রিয়েল ও সাধারণ সম্পাদক অরুন কান্তি রায় আহত ২ ছাত্রলীগ কর্মী রাজু ও আজাদকে দিনাজপুর প্রেসক্লাবে এনে সাংবাদিকদের সাথে ঘটনার বর্ণনা দেন। এব্যাপারে প্রক্টর প্রফেসর শফিকুল ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁর মোবাইল (০১৭১৭১১০৩৬৫) বন্ধ ছিল। ছাত্রলীগ নেতারা জানান, কোতয়ালী থানায় এই ঘটনায় মামলা দায়ের করা হবে।

Spread the love