শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পার্বতীপুরে চালককে কুপিয়ে অটোবাইক ছিনতাই

মাহমুদুল হাসান, ষ্টাফ রিপোর্টার, পার্বতীপুরঃ দিনাজপুরের পার্বতীপুরে ছিনতাইকারীরা শামসুল হক (২৬) নামে এক অটোবাইক চালককে কুপিয়ে অটোবাইক ছিনিয়ে নিয়ে গেছে। এ সময় তার আর্তচিৎকারে এলাকাবাসী এসে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে পার্শ্ববতী সৈয়দপুর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আহত শামসুল উপজেলার মন্মথপুর ইউনিয়নের পশ্চিমরাজাবাসর বানিয়াপাড়া গ্রামের মকবুল হোসেনের পুত্র।

মঙ্গলবার রাত ১১টার দিকে পার্বতীপুর বাসটার্মিনাল থেকে বেলাইচন্ডী ইউনিয়নের বেনিরহাটের উদ্দেশ্যে রওনা দিলে বেনিরহাট-সোনাপুকুর কাঁচা রাসত্মার মধ্যখানে পৌছলে চালককে গুরম্নতর জখম করে অটোবাইক নিয়ে চলে যায় ছিনতাইকারীরা।

অটোবাইক শ্রমিক ইউনিয়নের সেক্রেটারী রহমত আলী জানান, গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে পার্বতীপুর বাসটার্মিনাল থেকে কয়েকজন যাত্রী নিয়ে একটি অটোবাইক বেলাইচন্ডী ইউনিয়নের বেনিরহাটের উদ্দেশ্যে রওনা দেয়। অটোবাইকখানা বেনিরহাট-সোনাপুকুর কাঁচা রাসত্মার মধ্যখানে পৌছলে ছিনতাইকারীরা অটোবাইকটি থামায়। কোন কিছু বোঝার আগে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে চালককে গুরম্নতর জখম করে অটোবাইক নিয়ে চলে যায়। আহত চালক শামসুল হকের অবস্থায় অবনতি ঘটলে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। বিকেল ৪টা পর্যমত্ম জ্ঞান ফেরেনি।

এ ব্যাপারে ছিনতাই হওয়া অটোবাইকের মালিক উপজেলার যশাইমোড় এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম জানান, দুই মাসে আগে দেড় লাখ টাকা দিয়ে অটোবাইকখানা কিনেছি। এখনো অটোবাইকটির খোজ মেলেনি।

পার্বতীপুর থানার ওসি মোঃ মাহামুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে এখনো কোন মামলা হয়নি। আহত অটোবাইক চালকের শারিরিক অবস্থার খোঁজখবর নেওয়া হয়েছে।

Spread the love