বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পার্বতীপুরে ছিনতাই হওয়া মোবাইল রিচার্জ কার্ড উদ্ধার

পার্বতীপুর(দিনাজপুর)থেকেঃ

পার্বতীপুর থেকে দিনাজপুরগামী সেভেনআপ ট্রেন থেকে ছিনতাই হওয়া ২ লাখ ৬০ হাজার টাকার বাংলা লিংকের ১০ ও ২০ টাকার রিচার্জ কার্ড গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রেলওয়ে থানা পুলিশ উদ্ধার করেছে। এব্যাপারে মঙ্গলবার রাতে পার্বতীপুর রেলওয়ে থানা (জিআরপি) থানায় ২ জনের নামসহ আরও কয়েকজন অজ্ঞাত ছিনতাইকারীর নামে জয় সরকার বাদী হয়ে মামলা করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৬ মার্চ বাংলা লিংকের অফিস সহকারী জয় সরকার রংপুর থেকে ২ লাখ ৬০ হাজার টাকার বাংলা লিংকের ১০ ও ২০ টাকার রিচার্জ কার্ড সেভেনআপ ট্রেন যোগে পার্বতীপুর হয়ে দিনাজপুর যাচ্ছিল।

 

ট্রেনটি রাত ৮টার দিকে পার্বতীপুর থেকে দিনাজপুর অভিমুখে যাত্রাকালে লেভেলক্রসিং রেল গেট সংলগ্ন এলাকায় ট্রেনটি পৌঁছুলে ছিনতাইকারীরা তার হাতে থাকা বাংলা লিংকের লোগো সম্বলিত ব্যাগটি ছিনতাই করে দ্রুত ট্রেন থেকে নেমে পড়ে। তার ব্যাগে ২ লাখ ৬০ হাজার টাকার পরিমানের রিচার্জ কার্ড ছিল। পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ একে এম লুৎফর রহমানের নেতৃত্বে এসআই হান্নান, এটিএসআই খালেদ মাসুমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উদ্ধার অভিযানকালে মঙ্গলবার রাতে পুরতান বাজার সুইপার কলোনী এলাকায় ছিনতাই হওয়া কার্ড বিক্রিকালে ছিনতাইকারীরা পুলিশকে দেখে মোবাইল রিচার্জ কার্ড ফেলে দৌড়ে পালিয়ে যায়। ছিনতাইকারীদের গ্রেফতারের অভিযান মঙ্গলবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায়।

Spread the love