রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পার্বতীপুরে ট্রেন থেকে ভারতীয় মালামাল উদ্ধার

একরামুল হক বেলাল,পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি : খুলনা থেকে আগত সৈয়দপুরগামী আন্তঃনগর রুপসা ট্রেনে পুলিশ ভারতীয় মালামাল আটককে কেন্দ্র করে চোরাকারবারী ও পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। বিরামপুরে ১ ঘন্টা ট্রেন বিলম্ব হয়েছে। পার্বতীপুর রেল থানায় মামলা।

জানা যায়, গতকাল শুত্রবার বিকেল ৫টার দিকে খুলনা থেকে আগত সৈয়দপুরগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেল ষ্টেশনে পৌছলে ট্রেনে ডিউটিরত টিজি পাটির এস আই নাজমুল হক ৫৩০৫ যাত্রীবাহী বগি তল্লাসী করে ভারতীয় শাড়ী ২৬ পিছ,ফেন্সিডিল ৭২ পিছ ও ৩ বোতল ভারতীয় মদ আটক করে।

এসময় শতাধীক চোরাকারবারী একজোট হয়ে আটক মালামাল পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার জন্য চোরাকারবারী ও পুলিশের মধ্যে ধস্তা ধস্তি শুরু হয়। এক পর্যয়ে টিজি পাটি এসআই নাজমুল রেল পুলিশের উর্ধত্বন কর্তৃপক্ষকে ফোনে খবর দেয়। বিরামপুর পুলিশ তাদের সহোযোগিতায় রেল ষ্টেশনে আসে। এত আন্তঃনগর ট্রেনটি প্রায় ৪৫মিনিট বিলম্ভ হয়। পুলিশ মালামাল গুলি আটক করে পার্বতীপুর রেল থানায় নিয়ে আসে। এ ব্যাপারে এস আই নাজমুল বাদী হয়ে ৮ জনকে নামীয় ও অজ্ঞাত শতাধীক চোরাকারবারীকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। উদ্ধারকৃর্ত মালামালের মূল্য অনুমানিক ১ লাখ ১৯ হাজার টাকা বলে জানা গেছে।

Spread the love