রবিবার ২৬ জুন ২০২২ ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পার্বতীপুরে ডাকাত-পুলিশ সংঘর্ষ দুই এএসআই আহত ৩ ডাকাত গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি : পার্বতীপুরে ডাকাতি করে পালানোর সময় পুলিশের সাথে ডাকাত দলের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ডাকাতদের ছোড়া একটি ককটেলে সাদেকুজ্জামান ও মানিক উদ্দীন নামের পুলিশের ২ এএসআই আহত হয়েছে।

এ সময় পুলিশ রেজাউল (৪৮), ফরিদ (২৭) ও ফরহাদ (২২) নামের ৩ ডাকাতকে ৫টি তাজা ককটেল ও ৪টি দেশীয় ছোরাসহ গ্রেফতার করেছে। আহত পুলিশ সদস্যদ্বয়কে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার গভীর রাতে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উত্তর শালন্দার গ্রামের আবুল হোসেনের বাড়ীতে ৭-৮জনের একটি ডাকাত দল প্রবেশ করে । ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের সদস্যদের জিম্মি করে বাড়ীতে থাকা নগত ২০হাজার টাকা, স্বর্নালংকারসহ ৪লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশের একটি দল উপজেলার মন্মথপুর রেলস্টেশন সংলগ্ন স্থনে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল ছুড়ে মারে। এসময় সাদেকুজ্জামান ও মানিক উদ্দীন নামের পুলিশের দুই এএসআই আহত হয়। পরে পুলিশ ধাওয়া করে দিনাজপুর শহরের নিউ টাউনের আব্দুর রহমানের পুত্র রেজাউল, একই শহরের রামনগর এলাকার শরিফুলের পুত্র ফরিদ এবং হাকিমপুর থানার বৈ-গ্রামের আঃ হকের পুত্র ফরহাদকে গ্রেফতার করে। অবশিষ্ট ডাকাতরা পালিয়ে যায়।

পার্বতীপুর মডেল থানার ওসি নাসির উদ্দীন মন্ডল বলেন, পুলিশের দুই এএসআই আহত হয়েছে। তিন ডাকাতকে ৫টি তাজা ককটেল, ৪টি দেশীয় ছুরিসহ গ্রেফতার করা হয়েছে। এ ব্যপারে থানায় ডাকাতি ও অস্ত্র আইনে দুটি মামলা হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email