শুক্রবার ২৭ মে ২০২২ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পার্বতীপুরে সংঘর্ষের ভাই-বোনসহ ৩ জন আহত

একরামুল হক বেলাল,পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ

এক নারীর সংসার ভেঙ্গে নিজেই সংসার করার প্রত্যয় নিয়ে কুট কৌশল অবলম্বন করে বিচ্ছেদের চেষ্টা বিফল হওয়ায় ঝগড়া বিবাদের উত্তেজনা সৃষ্টি করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ভাই-বোনসহ ৩ জন আহত হয়েছে।

 

ঘটনাটি ঘটেছে পার্বতীপুর উপজেলার কালিকাপুর বাজারে।

 

আহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার পলাশবাড়ী ইউপির কালিকাপুর বড়পাড়া গ্রামের আমিনুল সরকারের পুত্র আরিফুল ইসলামের পার্শ্ববতী গ্রামের মোহাম্মাদ আলীর কন্যা রানীর সংগে বিয়ে হয়। তারা অভিযোগ করে জানান, তাদের সংসারে ফাটল ধরাতে এলাকার প্রভাবশালী সুদ ব্যবসায়ী আব্দুল মাতিন বিভিন্ন কৌশলে আরিফুল ও রানীর মধ্যে বিচ্ছেদের চেষ্টা চালায়। এতে রানী স্বামীকে ভূল বুঝে বাবার বাড়ীতে চলে যায়। অভিযোগে আরও জানা যায়, আব্দুল মাতিন তার স্বামী পরিত্যাক্তা কন্যা আরিফুল ইসলামের সাথে সম্পর্ক স্থাপনের চেষ্টা করে। নানা অজুহাতে সে আরিফুলের মুদি দোকানে যাতায়াত করে।

 

এদিকে, রানীর পিতা পার্বতীপুর মডেল থানায় মেয়ে জামাইয়ের নামে অভিযোগ দিলে পুলিশ দু’পক্ষকে থানায় ডেকে মিমাংশার ফলে আরিফুল তার স্ত্রীকে বাড়ীতে নিয়ে যায়। এতে করে মাতিনের কন্যা নিজেই উপযাজক হয়ে ঝগড়া সৃষ্টি করে করে অভিযোগ আরিফুলের। একপর্যায় মাতিনসহ কয়েকজন মিলে আরিফুলকে বেধড়ক মারধর করে আহত করে। এ সংবাদ পেয়ে আরিফুলের বড় ভাই গোলাম রববানী, বোন আম্বিয়া খাতুন এগিয়ে এলে তাদেরকেও রাস্তায় বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করে। পরে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে হলদীবাড়ী হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আজ সোমবার টেলিভিশন মিডিয়ার নাট্যকর্মী গোলাম রববানী বাদী হয়ে ৮ জনকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email