সোমবার ১৪ জুন ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পেশাজীবী ফোরাম বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত

মোঃ নুর ইসলাম,দিনাজপুর ॥ ১০ জন বৃহস্পতিবার পেশাজীবী ফোরাম দিনাজপুর জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে দিনাজপুর জেলা শাখার মাসিক মিটিংয়ে নির্যাতনের শিকার হওয়া এক নারী তার প্রতি নির্যাতনের বিষয়টি বিচার চেয়ে একটি অভিযোগের ভিত্তিতে নির্যাতিত উক্ত নারীর উপস্থিতিতে বিভিন্ন গঠনমূলক কার্যক্রম গৃহীত হয়েছে।

নির্যাতিত নারী অভিযোগে বলেছেন, তার স্বামী ঠেঙ্গামারা সমিতির সদরের কাউগা এরিয়া ব্রাঞ্চ ম্যানেজার আইডি নাম্বার ৩৪৭ তিনি উক্ত প্রতিষ্ঠানের রানীগঞ্জ শাখার ১ নারী স্টাফ এর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে এবং উক্ত নারীকে কেন্দ্র করে প্রতিনিয়ত অভিযোগকারি নারীকে মানসিক এবং শারীরিক নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই বিষয়টির প্রতিকার চেয়ে এবং সুষ্ঠু তদন্ত সাপেক্ষে পারিবারিক শৃঙ্খলা পুনরুদ্ধারের জন্য পেশাজীবী ফোরাম দিনাজপুর জেলা কার্যালয়ের নিকট একটি লিখিত আবেদন করেন।

উক্ত মাসিক সভায় উপস্থিত ছিলেন পেশাজীবী ফোরাম দিনাজপুর জেলা শাখার সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মোঃ শাহাদুল, সদস্য মুর্শিদা পারভিন, মোছাঃ নাজরীন সরকার, মোঃ আনোয়ারুল ইসলাম বাবলু, মোঃ নুর ইসলাম, উম্মে নেহার, কাশি কুমার দাস, সাজেদুল ইসলাম, আবু জায়েদ, মাহাবুব আল আমিন, শমসেয়ারা বেগম প্রমূখ।

পেশাজীবী ফোরাম এর মাসিক মিটিং শেষে উক্ত অভিযোগকারীর বিষয়টি নিয়ে আগামী ৭ দিনের মধ্যে কার্যক্রম পরিচালনা করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

Please follow and like us:
RSS
Follow by Email