শনিবার ১৩ অগাস্ট ২০২২ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসেসিয়েশনের রংপুর বিভাগীয় কমিটি গঠিত

মাহবুবুল হক খান ॥ বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসেসিয়েশনের সম্মেলনে রংপুর বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে।
বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসেসিয়েশনের সম্মেলন গতকাল শনিবার সৈয়দপুর টাউন হলে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের প্রথম পর্বে আলোচনা সভা ও দ্বিতীয় পর্বে সাংগঠনিক অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসেসিয়েশনের (ম্যাব) রংপুর বিভাগীয় কমিটির আহবায়ক মো. শফিকুল ইসলাম পাটোয়ারী।
আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসেসিয়েশন কেন্দ্রীয় কমিটির নেতা মো. নুরুল হুদা। বক্তব্য রাখেন নীলফামারী পৌরসভার মেয়র ও রংপুর অঞ্চলের ম্যাব সভাপতি দেওয়ান কামাল আহম্মেদ, সহ-সভাপতি ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, সৈয়দপুর পৌরসভার মেয়র মো. আমজাদ আলী সরকার, লালমনিরহাট পৌরসভার মেয়র মো. রিয়াজুল ইসলাম রিন্টু, পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে সাংগঠনিক অধিবেশনে সাবজেক্ট কমিটির মাধ্যমে সকলের সম্মতিক্রমে লালমনিরহাট পৌরসভার হিসাবরক মো. শফিকুল ইসলাম পাটোয়ারীকে সভাপতি, দিনাজপুর পৌসভার উপ-সহকারী প্রকৌশলী মো. হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক ও সৈয়দপুর পৌরসভার কর আদায়কারী সুজন শাহ’কে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসেসিয়েশন রংপুর বিভাগীয় কমিটির নাম ঘোষণা করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email