মঙ্গলবার ১৬ অগাস্ট ২০২২ ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

প্রকৃত উন্নয়ন কি তা বিগত ৬ বছরে বীরগঞ্জ-কাহারোলের মানুষ বুঝতে পেরেছে -এমপি গোপাল

ফজিবর রহমান বাবু : জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, কাহারোল-বীরগঞ্জে মানুষ বিগত ৬ বছরে প্রকৃত উন্নয়ন কি তা বুঝতে পেরেছে। বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের খেটে খাওয়া মানুুষের দল। তিনি বলেন, বিগত দিনে কাহারোল-বীরগঞ্জ বাসীর সাথে বিএনপি-জামায়াত ধোঁকা দিয়ে বোকা বানিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় গিয়ে এলাকার উন্নয়ন না করে নিজেদের ভাগ্যোন্নয়নের ব্যসত্ম ছিল। আর আওয়ামী লীগ যখনই রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তখন এদেশের খেটে খাওয়া মানুষের ভাগ্যোন্নয়ন ঘটে।

২০ অক্টোবর মঙ্গলবার দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নে লক্ষ্মীপুর বাজার দুর্গা মন্ডপে অনুষ্ঠিত লক্ষ্মীপুর বাজার দুর্গা মন্ডপের সীমানা প্রাচীর এবং দক্ষিন লক্ষ্মীপুর শীলপাড়ার ৮৫ টি বাড়ীতে বিদ্যুতের উদ্বোধনকালে এমপি গোপাল এসব কথা বলেন।pic-1 BIDDUT

বিশিষ্ট সমাজসেবক মহেন্দ্র নাথ রায় এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান গোপাল দেব শর্মা, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম শাহীন চৌধুরী, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলকার পরিচালক আব্দুল হাই, ৭ নং মোহাম্মদপুর ইউনিয়নের ওয়াহেদুল আলম বাদশা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মোঃ আবু হুসাই বিপু ও বীরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকতা (প্রশাসন) মোঃ জাহাঙ্গীর হোসেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email