সোমবার ১৪ জুন ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন এমপি জুঁই

মোঃ লিটন হোসেন আকাশ ॥ দিনাজপুরে দুঃস্থদের মঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই।
সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারি দুর্যোগ কালে খেটে খাওয়া মানুষের দুর্ভোগের শেষ নেই তাই এই দুর্যোগ মোকাবিলায় বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে এমপি জুঁই বলেন, এ মহামারি থেকে বাংলাদেশের জনগনকে রক্ষা করতে সরকারের নেওয়া পদক্ষেপ গুলো সফল হয়েছে। তাই তো বাংলাদেশের প্রধানমন্ত্রী আজ বিশ্বের কাছে রোল মডেল। কিছু দিন আগেও বাংলাদেশে এ ভাইরাসের সংক্রমণ যে হারে বাড়ছিল তা কপালে চোখ উঠে যাওয়ার মত। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সময়উপযোগী নেতৃত্বের কারণে আজ বাংলাদেশ অনেকটাই বিপদমুক্ত। তবে আমাদের প্রধানমন্ত্রী যে স্বাস্থ্য বিধি নিদের্শনা দিয়েছেন তা মানতে হবে। মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান ঈদুল-ফিতর। ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে প্রধানমন্ত্রী খেটেঁ খাওয়া, দুস্থ্য মানুষের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। গতবারের মত এবারো আমাদেরকে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদ্যাপন করতে হবে। ঈদে জামায়াত না করে মসজিদে স্বাস্থ্য বিধি মেনে ঈদুল-ফিতরের নামাজ আদায় করতে হবে। কোলাকুলি এবং হাত মিলানো থেকে বিরত থাকতে হবে।
গতকাল শহরের মডার্ণ মোড় নিজ বাসভবনে দিনাজপুরের দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ কালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের এম পি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই উপরোক্ত কথাগুলো বলেন।

Please follow and like us:
RSS
Follow by Email