সোমবার ১৫ অগাস্ট ২০২২ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধর্মান্ধদের প্রতিহত করতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

ফজিবর রহমান বাব্।ু- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ধার্মিক আর ধর্মান্ধ এক নয়। ধার্মিক ব্যক্তি দ্বারা সমাজ আলোকিত হয়। আর ধর্মান্ধ দ্বারা সমাজ নষ্ট হয়ে যায়। যারা ধর্মকে পুজি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অরাজকতা সৃষ্টি করার পায়তারা করছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধর্মান্ধদের প্রতিহত করতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার দুরদর্শী চিন্তার মাধ্যমে সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন। তিনি বলেন, হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের আওতায় যেভাবে মন্দির গুলো নির্মাণ বা সংস্করণ করা হচ্ছে, ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।
শুক্রবার (৫ আগস্ট ২০২২) কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখালে শ্রী শ্রী নারায়ণ গোঁসাইয়ার আখড়া সংরক্ষণ ও সংস্কার কমিটির আয়োজনে দিল্লির আখড়া ভক্ত সম্মেলন ও স্মারক সম্মাননা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোহন্ত মহারাজ শ্রী সুকুমার দাস মোহন্ত এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক। প্রধান বক্তার বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুর রহমান। বিশেষ অতিথি বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্ত, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এম এ মজিদ খান, মুক্তিযোদ্ধা আব্দুল হক সরকারি কলেজের অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হক, হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অশোক মাধব রায়, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর ট্রাস্টি অসীম কুমার সরকার।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email